ঢাকা,  বুধবার
১৬ অক্টোবর ২০২৪

The Daily Messenger

আলীকদমে কালবেলা’র দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপিত

আলীকদম (বান্দরবান) প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪১, ১৬ অক্টোবর ২০২৪

আলীকদমে কালবেলা’র দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপিত

ছবি : মেসেঞ্জার

জাতীয় দৈনিক ‘কালবেলা’র নবযাত্রার দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষ্যে আলীকদম উপজেলা পরিষদ হলরুমে কেক কাটা হয়েছে। এ উপলক্ষ্যে কালবেলার আলীকদম প্রতিনিধি সুজন চৌধুরীর আয়োজনে অনুষ্ঠিত বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মাহতাব উদ্দিন চৌধুরী।

বর্ষপূর্তি অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার তবিদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান তপাদার, সদর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নাছির উদ্দীন, নয়াপাড়া ইউপি চেয়ারম্যান মো. কফিল উদ্দিন, কুরুকপাতা ইউপি চেয়ারম্যান ক্রাতপুং ম্রো প্রেসক্লাব সভাপতি মমতাজ উদ্দিন আহমদ, প্রেসক্লাব সেক্রেটারী এস, এম জিয়াউদ্দিন জুয়েল, রিপোর্টাস ক্লাবের সাধারণ সম্পাদক জয়দেব ও পত্রিকার এজেন্ট মো. নাজিম উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য, ২০২২-এর এই দিনে কালবেলার নবযাত্রা শুরু হয়েছিল। পত্রিকাটির তরফে বলা হয়েছে, নতুন বাংলাদেশে নতুন পরিস্থিতিতে তারা বর্ষপূর্তি উদযাপন করছে। 

কালবেলার আলীকদম প্রতিনিধি সুজন চৌধুরী জানান, কালবেলার নবযাত্রার দুই বছরে পত্রিকাটি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে পাঠকের আস্থা ও ভালোবাসা অর্জন করেছে। মানুষের বাক ও চিন্তার স্বাধীনতায় জনগণের পক্ষেই পত্রিকাটি সংবাদ পরিবেশন করে আসছে।

মেসেঞ্জার/তঞ্চঙ্গ্যাঁ/তারেক