ঢাকা,  বুধবার
১৬ অক্টোবর ২০২৪

The Daily Messenger

শ্রীমঙ্গলে টমটম চালক খুনের রহস্য উদঘাটন, গ্রেপ্তার ১

শ্রীমঙ্গল প্রতিনিধি

প্রকাশিত: ১৭:২০, ১৬ অক্টোবর ২০২৪

শ্রীমঙ্গলে টমটম চালক খুনের রহস্য উদঘাটন, গ্রেপ্তার ১

ছবি : মেসেঞ্জার

শ্রীমঙ্গল থানা পুলিশের বিশেষ অভিযানে টমটম চালকের মরদেহ পাওয়ার ২৪ ঘন্টার মধ্যে হত্যাকান্ডে জড়িত রুবেল আহমেদ সাগর ওরফে জসিম (৩০) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেলে শ্রীমঙ্গল থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামিকে গ্রেপ্তার করা হয়। 

মঙ্গলবার সকালে শ্রীমঙ্গলের কালিঘাট চা বাগান এলাকা থেকে আবুল খায়ের নামে এক টমটম চালকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে সেদিনই তথ্য প্রযুক্তির সহায়তায় আসামি রুবেল আহমেদ সাগর ওরফে জসিমকে গ্রেপ্তার করা হয়। 

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুল ইসলাম সেলিম জানান, 'আমাদের গোপন সোর্স এবং তথ্য প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার বিকেলেই জসিমকে আটক করি। আটকের পর তাকে জিজ্ঞাসাবাদের এক পর্য়ায়ে সে তার ৩/৪ জন সহযোগী মিলে টমটম চালক আবুল খায়েরকে হত্যার কথা স্বীকার করে।' 

ওসি আমিনুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত আসামি জসিমসহ আরও ৩/৪ জন সোমবার (১৪ অক্টোবর) রাত আনুমানিক ৯টার সময় টমটম চালক আবুল খায়েরকে টমটমসহ কালিঘাট চা বাগানে নিয়ে যায় এবং তার মিনি টমটম ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে চালক খায়ের তাদেরকে বাঁধা দিলে তারা ধারালো চাকু দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। আসামিদের ধারালো চাকুর আঘাতে খায়ের মারা গেলে আসামিরা টমটম নিয়ে চলে যায়।

ওসি আমিনুল জানান, গ্রেপ্তার হওয়া মামলার প্রধান আসামীকে বুধবার (১৬ অক্টোবর) দুপুর ২টায় মৌলভীবাজার কোর্টে প্রেরন করা হয়েছে। হত্যা মামলার ঘটনায় জড়িত অপরাপর আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

মেসেঞ্জার/কাজল/তারেক