ঢাকা,  বুধবার
১৬ অক্টোবর ২০২৪

The Daily Messenger

চাঁদা না পেয়ে ছাত্রদল নেতাকে ছুরিকাঘাত করলেন বিএনপি নেতা

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি

প্রকাশিত: ২০:০২, ১৬ অক্টোবর ২০২৪

চাঁদা না পেয়ে ছাত্রদল নেতাকে ছুরিকাঘাত করলেন বিএনপি নেতা

ছবি : মেসেঞ্জার

গাইবান্ধার ফুলছড়িতে বাড়ি তৈরি করতে বিএনপি নেতাকে চাঁদা না দেয়ায় ছাত্রদল নেতাকে ছুরিকাঘাতের অভিযোগ পাওয়া গেছে এক বিএনপি নেতার বিরুদ্ধে।

অভিযোগে জানা যায়, বুধবার (১৬ অক্টোবর) ফুলছড়ি উপজেলার বুড়াইল স্কুল এন্ড কলেজ গেট সংলগ্ন আব্দুল মমিন মিয়ার পুত্র নাইম ইসলাম তার পৈত্রিক জমিতে বাড়ী করার জন্য সীমানা প্রাচীরের কাজ করার সময় উদাখালী ইউনিয়নের পূর্ব ছালুয়া গ্রামের নয়া মিয়ার পুত্র ও উদাখালী ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আনারুল ইসলাম (৩৫) ওই বাড়ির কাজে বাধা প্রদান করেন এবং চাঁদা দাবি করেন।

নাইম ইসলাম চাঁদা অস্বীকার করলে আনারুল ইসলাম তাকে ফোনে অকথ্য ভাষায় গালিগালাজসহ তাকে প্রাণনাশের হুমকি প্রদান করেন। এরই ধারাবাহিকতায় (৮ অক্টোবর) সন্ধ্যায় নাইম ইসলাম ঘটনাটি উদাখালী ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক রায়হান সরকার রাহুলকে জানালে তিনি আনারুল ইসলামকে চাঁদা না দেওয়ার জন্য বলেন।

এঘটনায় আনারুল ইসলামের সাথে রায়হান সরকার রাহুলের কথার বিরোধ সৃষ্টি হয় এবং বিএনপির ওই নেতা রায়হান সরকার রাহুলকে হুমকি দিয়ে চলে যান। এরই সূত্র ধরে (১১ অক্টোবর) দুপুরে আনারুল ইসলাম কালির বাজার বটতলা থেকে পূর্ব পাশে ছামছুলের চায়ের দোকানে রায়হান সরকার রাহুলকে একাকী পেয়ে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে পেটে ও গালে ছুরি দিয়ে আঘাত করে গুরুতর আহত করে।

এসময় স্থানীয় লোকজন রাহুলকে উদ্ধার করে ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এঘটনায় রায়হান সরকার রাহুল বাদী হয়ে সোমবার (১৪ অক্টোবর) আনারুল ইসলামের নামে ফুলছড়ি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এ বিষয়ে অভিযুক্ত আনারুল ইসলামের ব্যবহৃত মোবাইল নাম্বারে কল করা হলেও তিনি রিসিভ করেননি।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মো. হাফিজুর রহমান বলেন, ‘এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। আমার অফিসার ঘটনার তদন্ত করছেন, আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।’

মেসেঞ্জার/শাকিল/তারেক