ঢাকা,  বৃহস্পতিবার
১৭ অক্টোবর ২০২৪

The Daily Messenger

মালদ্বীপে বিমান পরিষেবায় সেরা ইউএস বাংলার শার্শার জাহিদুল

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫৪, ১৬ অক্টোবর ২০২৪

মালদ্বীপে বিমান পরিষেবায় সেরা ইউএস বাংলার শার্শার জাহিদুল

ছবি : মেসেঞ্জার

আন্তর্জাতিক রুটে পরিচালিত হওয়া বিমান পরিষেবার মধ্যে বেস্ট স্মাইল ক্যাম্পেইনে সেরা পুরস্কারে ভূষিত হলেন বাংলাদেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইনসের মালদ্বীপ এয়ারপোর্ট ম্যানেজার মো. জাহিদুল ইসলাম রনি।

জাহিদুল ইসলাম রনি বাংলাদেশের যশোর জেলার শার্শা উপজেলার কায়বা ইউনিয়নের ভবানীপুরের কৃতি সন্তান। তিনি বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমানের সন্তান ও কায়বা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুর ইসলামের নাতি।

(১৪ অক্টোবর) মালদ্বীপের ভেলেনা ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে একটি বিশেষ আয়োজনের মধ্য দিয়ে মালদ্বীপ এয়ারপোর্ট কোম্পানি লিমিটেড এর জেনারেল ম্যানেজার মিষ্টার ডোনারের হাত থেকে বেস্ট স্মাইল ক্যাম্পেইনের সেরা পুরস্কারটি গ্রহণ করেন জাহিদুল।

এই প্রতিযোগিতায় অংশগ্রহণে ছিলেন বিশ্বের বিভিন্ন দেশের ৩৪টির ও বেশি এয়ারলাইন্স কোম্পানি। এ বিষয়ে জাহিদুল ইসলাম রনি বলেন, এই পুরস্কারটি পেয়ে আমি খুবই আনন্দিত কারণ আমি একজন বাংলাদেশী। আর বাংলাদেশের মতো ছোট্র একটা ভূখন্ড থেকে আমি বিশ্বের ৩৩টা দেশকে টপকিয়ে এই পুরস্কারটি অর্জন করতে পেরেছি এবং ভবিষ্যতেও আরো ভালো কিছু করার ইচ্ছা আছে।

সদা হাস্যজ্জলমুখ, গতিশীল ভালো আচরণ ও যাত্রীবান্ধব ম্যানেজার হিসাবে সুপরিচিত জাহিদুল ইসলাম রনির বেস্ট স্মাইল ক্যাম্পেনে সেরা পুরস্কারে ভূষিত হওয়াই তার পরিবারের সদস্যরা, বন্ধুবান্ধব, প্রতিবেশী, দেশবাসীসহ প্রবাসী অনেক বাংলাদেশীরাও তার ভবিষ্যৎ সাফল্য কামনা করেছেন।

মেসেঞ্জার/জামাল/তারেক