ঢাকা,  বৃহস্পতিবার
১৭ অক্টোবর ২০২৪

The Daily Messenger

আশুলিয়ায় সাবেক সেনাকর্মকর্তার বাড়িতে ডাকাতির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, সাভার 

প্রকাশিত: ২১:৪৩, ১৬ অক্টোবর ২০২৪

আশুলিয়ায় সাবেক সেনাকর্মকর্তার বাড়িতে ডাকাতির অভিযোগ

ছবি : মেসেঞ্জার

ঢাকার আশুলিয়ায় সাবেক সেনাকর্মকর্তার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির অভিযোগ উঠেছে। বুধবার (১৬ অক্টোবর) ভোর রাতে আশুলিয়া ইউনিয়নের কাঠগড়ার দূর্গাপুর এলাকার সেনাবাহিনীর (অব.) সার্জেন্ট জহিরুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতরা বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ করে পরিবারটি।

ভুক্তভোগী পরিবারটি জানায়, ভোরের দিকে অন্তত ১৫জনের সশস্ত্র ডাকাতদল এক তলা বাড়ির পেছনের পেঁপে গাছ বেয়ে বাসার ছাদে ওঠে। এরপর ছাদের কলাপসিবল গেটের তালা ভেঙে বাড়িটিতে ঢুকে পড়ে। বাড়িতে থাকা পরিবারের পাঁচজন সদস্যকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারি ও ড্রয়ার ভেঙে ৩৫ ভরি স্বর্ণালঙ্কার, নগদ আড়াই লাখ টাকাসহ কয়েক লাখ টাকার মালামাল লুট করে পালিয়ে যায়।

এদিকে এ ঘটনার খবর পেয়ে সকালের দিকে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এখনও ডাকাতি হওয়া মালামাল উদ্ধার ও এর সঙ্গে জড়িত সন্দেহে কাউকে আটক করতে পারেনি পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হারুনুর রশিদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ডাকাতদের আটক ও মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি ডাকাতির মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মেসেঞ্জার/নোমান/তারেক