ঢাকা,  বৃহস্পতিবার
১৭ অক্টোবর ২০২৪

The Daily Messenger

ফরিদপুরে সন্ত্রাসীর হামলার শিকার বিএনপি নেতা

ফরিদপুর প্রতিনিধি  

প্রকাশিত: ২১:৫৯, ১৬ অক্টোবর ২০২৪

ফরিদপুরে সন্ত্রাসীর হামলার শিকার বিএনপি নেতা

ছবি : মেসেঞ্জার

ফরিদপুরে সন্ত্রাসীর হামলার শিকার হয়েছে জেলা বিএনপির সাবেক স্বাস্থবিষয়ক সম্পাদক ও রেডক্রিসেন্ট এর কর্মকর্তা সৈয়দ ফরহাদ হোসেন ঝিনু কে সাগর খন্দকার নামে এক সন্ত্রাসী কুপিয়ে গুরুত্বর আহত করেছে। ঘটনাটি ঘটেছে বুধবার (১৬ অক্টোবর) শহরের আলীপুর কবি জসিমউদ্দিন সড়কে দুপুরের দিকে।

এলাকাবাসিরা জানায়, রেডক্রিসেন্ট মার্কেটের পাশে কিছু পান দোকানীদের নিকট সাগর চাদা দাবি করে। এ খবর জানতে পেরে ঝিনু সাগরকে এ সকল কাজ থেকে বিরত থাকতে বলে। এতে ক্ষুব্ধ হয়ে ঝিনুর উপর রামদা নিয়ে হামলা করে।

ঝিনুর আত্মচিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে সাগরকে আটক করে কোতোয়ালি থানা পুলিশের হাতে তুলে দেয় এবং ঝিনুকে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। ঝিনুর উপর সন্ত্রাসীর হামলা ঘটনা শুনে হাসপাতালে দেখতে যান ফরিদপুর জেলা বিএনপির আহবায়ক সৈয়দ মোদাররেস আলী ইসা, জেলা বিএনপির সদস্য সচিব কিবরিয়া স্বপন সহ জেলা বিএনপির শীর্ষ নেতারা।

সৈয়দ ফরহাদ হোসেন ঝিনু ফরিদপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েলের বড় ভাই। ফরিদপুর জেলা বিএনপির যুগ্ন আহবায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল জানান, তার ভাইয়ের উপর সন্ত্রাসী হামলার ব্যাপারে মামলার প্রস্ততি চলছে।

এ বিষয়ে ফরিদপুরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদউজ্জামান জানান, এখনো আমি কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব‍্যবস্থা নেওয়া হবে। তিনি আরো বলেন, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল।

মেসেঞ্জার/নাজিম/তারেক