ঢাকা,  শুক্রবার
১৮ অক্টোবর ২০২৪

The Daily Messenger

বাজার কমিটি নিয়ে দ্বন্দ্বে মোহাম্মদপুরে দুই ভাইকে গুলি

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১০:১২, ১৮ অক্টোবর ২০২৪

বাজার কমিটি নিয়ে দ্বন্দ্বে মোহাম্মদপুরে দুই ভাইকে গুলি

ছবি: সংগৃহীত

রাজধানীর মোহাম্মদপুরের শিয়া মসজিদ কাঁচা বাজার সমিতির কমিটি নিয়ে দ্বন্দ্বে দুই ভাইকে গুলি করেছে দুর্বৃত্তরা। তারা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (১৭ আক্টোবর) রাত পৌনে ৮টার দিকে মোহাম্মদী হাউজিং সোসাইটি কাঁচা বাজার ব্যবসায়ী সমিতি অফিসের সামনে এই ঘটনা ঘটে।

 গুলিবিদ্ধ দুই ভাই হলেন: আবুল হোসেন ও মাহবুব হোসেন। তাঁদের গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ভর্তি করা হয়েছে। আবুল হোসেন মোহাম্মদপুরের শিয়া মসজিদ কাঁচাবাজার সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। আর তার ভাই মাহবুব মিয়ার ওই মার্কেটে মুরগির দোকান রয়েছে।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলে করে চার-পাঁচজন সমিতির অফিসে এলে সভাপতির সঙ্গে হাতাহাতি হয়। পরবর্তীতে তাদের অফিসের সামনেই বালুর মধ্যে ফেলে গুলি করা হয়। সভাপতির পায়ে দুটি গুলি ও সভাপতির ভাইয়ের পিঠে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
 
পুলিশ জানায়, দেশের পরিবর্তিত পরিস্থিতিতে মার্কেটের কমিটি নিয়ে আবুল হোসেনের সঙ্গে আরেকটি পক্ষের দ্বন্দ্ব হয়। এর জের ধরে তার কার্যালয়ে শুরুতে বাগবিতণ্ডা হয় এবং পরে গুলির ঘটনা ঘটে।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, অপরাধীদের পরিচয় নিশ্চিতে আহত ব্যক্তিদের সহায়তা নেয়া হচ্ছে। তাদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে।

মেসেঞ্জার/আজিজ