ঢাকা,  শুক্রবার
১৮ অক্টোবর ২০২৪

The Daily Messenger

আশুলিয়ায় ঝুট ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে গুলি, গ্রেপ্তার ১

সাভার (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১৯, ১৮ অক্টোবর ২০২৪

আশুলিয়ায় ঝুট ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে গুলি, গ্রেপ্তার ১

ছবি: সংগৃহীত

ঢাকার শিল্পাঞ্চল আশুলিয়ায় ঝুট ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া ও গুলির ঘটনায় আশিকুর রহমান নামে এক যুবককে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দিবাগত রাতে আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার (১৮ অক্টোবর) দুপুর ৩টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জালাল উদ্দীন।

তিনি জানান, আশুলিয়ার শিল্পকারখানায় যে অসন্তোষ চলছে, তারই ধারাবাহিকতায় গত বুধবার দি রোজ ড্রেসেস কারখানার সামনে ঝুট ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া ও গুলির ঘটনা ঘটে। এ সময় কয়েকজন দুর্বৃত্ত অবৈধ অস্ত্র ব্যবহার করে গুলি চালায়। এই ঘটনায় সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে দেশীয় অস্ত্র ব্যবহারসহ অবৈধ অস্ত্র ব্যবহার করে গুলির ঘটনায় জড়িতদের চিহ্নিত করে পুলিশ। পরে ঘটনায় জড়িত আশিক নামে এক জনকে বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করে তার ব্যবহৃত দেশীয় অস্ত্রটি উদ্ধারে চেষ্টা চালানো হচ্ছে। 

তিনি আরও জানান, তার সঙ্গে আর কারা জড়িত আছে এবং আগ্নেয়াস্ত্র কারা ব্যবহার করেছে, তাদের নাম ঠিকানা নিয়ে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আজ শুক্রবার দুপুরে গ্রেপ্তার আসামিকে রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

মেসেঞ্জার/নোমান/ফামিমা