ঢাকা,  মঙ্গলবার
২২ অক্টোবর ২০২৪

The Daily Messenger

আলেমদের ভেদাভেদ ভুলে এক হওয়ার আহবান: মাওলানা রফিকুল

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৫৫, ১৯ অক্টোবর ২০২৪

আলেমদের ভেদাভেদ ভুলে এক হওয়ার আহবান: মাওলানা রফিকুল

ছবি: মেসেঞ্জার

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি ও ওলামা মাশায়েখের কেন্দ্রীয় সভাপতি মাওলানা রফিকুল ইসলাম খান বলেছেন, কওমী আলিয়া সকল ভেদাভেদ ভূলে দ্বীনে ইসলাম প্রতিষ্ঠায় সকল আলেমদেরকে এক হয়ে কাজ করতে হবে। 

শনিবার (১৯ অক্টোবর) দুপুরে জয়পুরহাট আব্বাস আলী মিলনায়তনে জেলা ওলামা মাশায়েখ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, স্বৈরাচার সরকারের প্রধান শেখ হাসিনাসহ অবিলম্বে তাদের দোষরদের দেশে নিয়ে এসে বিচার করতে হবে। তিনি বলেন, স্বৈরাচার সরকারের দোষররা এখনো মাথাচারা দেওয়ার চেষ্টা করছে সেজন্য আলেম-ওলামাদের সজাগ থাকতে হবে। 

সম্মেলনে ওলামা মাশায়েখের জেলা সভাপতি মাওলানা মাহমুদুল হাসানের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য দেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর বগুড়া অঞ্চলের টিম সদস্য মাওলানা আব্দুর রহিম, টিম সদস্য অধ্যাপক নজরুল ইসলাম, জয়পুরহাট জেলা জামায়াতের আমীর ও কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ডাঃ ফজলুর রহমান সাঈদ ও ওলামা মাশায়েখ বগুড়া অঞ্চলের সভাপতি মাওলানা আলোমগীর হোসাইন। 

সম্মেলনে জেলার কামিল মাদ্রাসার অধ্যক্ষ, আলিম ও দাখিলি মাদ্রাসার সুপারসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রায় ১ হাজার আলেম ওলামা উপস্থিত ছিলেন। 

মেসেঞ্জার/মামুন/আজিজ