ঢাকা,  রোববার
২০ অক্টোবর ২০২৪

The Daily Messenger

ডিমলায় জামায়াতের কর্মী সম্মেলনে

নীলফামারী প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০৩, ১৯ অক্টোবর ২০২৪

ডিমলায় জামায়াতের কর্মী সম্মেলনে

ছবি : ডেইলি মেসেঞ্জার

জামায়াতে ইসলামী শুধু একটা ইসলামী দল নয়, সকল ধর্মের মানুষের আশ্রয়স্থল। আমি কোরআন পড়ি ও বুঝি। বুঝে যতটুকু জানতে পেরেছি ইসলাম একটি শান্তির র্ধম। জামায়াতে ইসলামী ইসলামকে অনুসরণ করেন এবং মানেন। দীর্ঘদিন ধরে দেখে আসতেছি তাদের সকল কার্যক্রম ভালো। তারা আগামী দিনে দেশ ও জাতির মঙ্গলে কাজ করবে। হিন্দুরা শুধু আওয়ামী লীগ করে এটা আপবাদ আওয়ামীলীগেই দিয়েছে। হিন্দুদের মধ্যে জামায়াত, বিএনপিসহ অন্য দল করেন।

শনিবার (১৯ অক্টোবর) ডিমলা ইসলামীয়া ডিগ্রী কলেজ মাঠে আয়োজিত জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন উপস্থিত হিন্দু নেতাদের অন্যতম জনতা ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) সুরেশ চন্দ্র রায় এসব কথা জানান।

সম্মেলনে উপস্থিত আরেক কর্মী উত্তম কুমার শীল জানান, জামায়াতের দলের মধ্যে কখনো বিশৃঙ্খলা দেখিনি। অন্যদলের মতো লুটপাটের রাজনীতি করে না। তারা শান্তিতে বিশ্বাসী, এতো দিনে তাদের কাছে আমাদের আসতে দেয়নি। তাদের প্রতি আমাদের ভূল ধারণা ছিলো সেটি আর নেই। তারা(জামায়াত) সু-সংগঠিত একটা সংগঠন। এজন্য জামায়াতকে সাধুবাদ জানাই।

অনুষ্ঠানে উপজেলা আমীর মাওলানা মুজিবুর রহমান এর সভাপতিত্বে উপজেলা সেক্রেটারী রুকনুজ্জামান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামায়াতী ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান বেলাল, বিশেষ অতিথি হিসেবে ছিলেন জেলা জামায়াতের জেলা আমীর আব্দুর রশীদ, নায়েবে আমীর ডক্টর খায়রুল আনাম, অধ্যক্ষ মাওলানা আব্দুস সাত্তার, সেক্রেটারী আন্তাজুল ইসলামসহ উপজেলা শাখার সকল কর্মপরিষদ সদস্যবৃন্দ।

মেসেঞ্জার/সজিব