ঢাকা,  সোমবার
২১ অক্টোবর ২০২৪

The Daily Messenger

পাসপোর্টযাত্রীর কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি, গ্রেপ্তার ২

বেনাপোল প্রতিনিধি 

প্রকাশিত: ১৬:০৭, ২০ অক্টোবর ২০২৪

পাসপোর্টযাত্রীর কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি, গ্রেপ্তার ২

ছবি : ডেইলি মেসেঞ্জার

যশোরের বেনাপোল চেকপোস্ট দিয়ে চিকিৎসা নিতে যাওয়া ভারতগামী পাসপোর্ট যাত্রীর কাছ থেকে প্রতারক চক্রের ৫০ হাজার টাকা চাঁদাবাজির ঘটনায় বেনাপোল পোর্ট থানায় মামলা হয়েছে। এ ঘটনায় দুইজন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো বেনাপোল পোর্ট থানার বড় আঁচড়া গ্রামের আনারুল ইসলামের ছেলে মোঃ সাগর (২৭) ও একই থানার নামাজ গ্রামের গোলাম মোড়লের ছেলে ইবাদত হোসেন (৪৫)।

পাসপোর্টযাত্রী বাগেরহাটের সদর থানার চরগ্রামের খাদেম রুহুল আমিন জানায়, রবিবার দুপুর সাড়ে ১২টার সময় শ্যালক মাহফুজ খান (৩৬) এর ক্যান্সার চিকিৎসার জন্য ভারতে যাওয়ার সময় বেনাপোল চেকপোস্ট এলাকার বিরানী হাউজ এর দক্ষিন পাশে নিরিবিলি স্থানে নিয়ে চাঁদাবাজ সাগর ও ইবাদতসহ কয়েকজন ভয়-ভীতি দেখিয়ে জোরপূর্বক ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

ঘটনাটি পুলিশকে জানানো হলে তারা দ্রুত টাকা উদ্ধার পূর্বক চাঁদাবাজদের গ্রেপ্তার করেন। বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রাসেল মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযোগ পাওয়ার সাথে সাথে পুলিশ অভিযান চালিয়ে সাগর ও ইবাদতকে গ্রেপ্তার করে ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। 

এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। বাকী চাঁদাবাজদের গ্রেপ্তারে পুলিশে অভিযান চলছে। পাসপোর্টযাত্রীদের নিরাপত্তাসহ আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সজাগ রয়েছে বলে জানান তিনি।

মেসেঞ্জার/সজিব