ঢাকা,  সোমবার
২১ অক্টোবর ২০২৪

The Daily Messenger

তারেক রহমানকে দেশে ফেরার সুযোগ করে দিন : জয়নুল আবদিন ফারুক

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩২, ২০ অক্টোবর ২০২৪

তারেক রহমানকে দেশে ফেরার সুযোগ করে দিন : জয়নুল আবদিন ফারুক

ছবি : ডেইলি মেসেঞ্জার

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে তাকে দেশে আসার সুযোগ করে দিতে অন্তবর্তী সরকারের প্রতি আহবান জানিয়েছেন সাবেক বিরোধী দলীয় চীফ হুইপ ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক।

শনিবার (১৯ অক্টোবার) উপজেলার ছাতারপাইয়া ও  কেশারপাড় ইউনিয়ন বিএনপি, অঙ্গসংগঠনের উদ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

এ ছাড়া ফারুক তার বক্তব্যে বলেন, জুলাই আগষ্টের মাস্টার মাইন্ড হচ্ছেন তারেক রহমান,তাই তাকে দেশে এনে সুন্দর আগামী বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখার সুযোগ করে দিতে হবে। জিয়াউর রহমান ইন্দিরা গান্ধীর অনুরোধে শেখ হাসিনাকে দেশে ফিরে রাজনীতি করার সুযোগ করে দিয়েছেন, শেখ হাসিনা দেশে ফেরার কিছু দিনের মধ্যেই জিয়াউর রহমান শহীদ হন,এর সাথে শেখ হাসিনার ষড়যন্ত্র থাকতে পারে। তিনি আরো বলেন জিয়াউর রহমান দেশ স্বাধীনতা এনে দিয়েছেন,তিনি ক্ষমতায় এসে বাংলাদেশকে বিশ্বে পরিচিত করেছেন। নির্বাচন প্রসঙ্গে জনাব ফারুক বলেন এমন ভোট দিন যেন মরা মানুষ এসে ভোট দিতে না পারে এবং নির্বাচনের সুনির্দিষ্ট রোডম্যাপ ঘোষণার ও দাবি জানান।

ছাতারপাইয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল খায়েরের সভাপতিত্বে নোয়াখালী জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আবু ইউসুফ মজুমদার, ছাতারপাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান, নোয়াখালী জেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক মোক্তার হোসেন পাটোয়ারী, নোয়াখালী জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আবদুল্লাহ আল মামুন, সেনবাগ পৌর বিএনপির আহ্বায়ক আবদুল হান্নান লিটন, সেনবাগ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক, নবীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিন উল্যাহ বিএসসি, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সহিদ উল্যাহ সহিদ, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফারুক বাবুল,উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি হুমায়ুন কবির হুমু,উপজেলা যুবদলের আহ্বায়ক সুলতান সালাউদ্দীন লিটন, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ইয়াছিন আলী বাবর, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও উপজেলা যুবদলের সদস্য সচিব সাহেব উদ্দিন রাসেল, পৌর যুবদলের আহ্বায়ক মোকাররম হোসেন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সানা উল্যাহ ইউনিয়ন যুবদল নেতা ইব্রাহিম খলিল প্রমুখ।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা নুর নবী বাচ্চু, যুবদল নেতা নুর নবী রাজু, গোলাম সারোয়ার,স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কামরল হাসান তুহিন,স্বেচ্ছাসেবক দল নেতা ফখরুল ইসলাম ইমরান, জিএস রিপন, গাজী খোকন প্রমুখ

মেসেঞ্জার/সজিব