ঢাকা,  সোমবার
২১ অক্টোবর ২০২৪

The Daily Messenger

আওয়ামী দোসরদের বিচারের দাবিতে বিএনপি’র মানববন্ধন

হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩৬, ২০ অক্টোবর ২০২৪

আওয়ামী দোসরদের বিচারের দাবিতে বিএনপি’র মানববন্ধন

ছবি : ডেইলি মেসেঞ্জার

নোয়াখালীর হাতিয়ায় ফ্যাসিষ্ট আওয়ামী দোসরদের বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে নিঝুমদ্বীপ ইউনিয়ন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের কর্মীরা।

শনিবার (১৯ অক্টোবর) বিকালে নিঝুমদ্বীপ বন্দরটিলা বাজারে এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন নিঝুমদ্বীপ ইউনিয়ন বিএনপি সিনিয়র সহ-সভাপতি মো. সাহেদ উদ্দিন, বন্দরটিলা বাজার কমিটির সভাপতি রাশেদ উদ্দিন, সাধারণ সম্পাদক নাহেদ উদ্দিন, ইউনিয়ন যুবদলের সভাপতি আশ্রাফ উদ্দিন, বিএনপি নেতা আরিফ উদ্দিন, রিয়াজ উদ্দিন, ডা. রাসেল উদ্দিন, মো. ইব্রাহীম, নোমান ও লোকমান সহ প্রায় সহস্রাধিক নেতাকর্মী।

এ সময় নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে বন্দরটিলা বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। পরে তারা বাজারের প্রধান সড়কের উপর দাঁড়িয়ে মানববন্ধনে অংশগ্রহণ করেন। বিভিন্ন ব্যানার ও ফেষ্টুন নিয়ে কর্মীরা নানা শ্লোগানে দিতে থাকে।

মানববন্ধনে বক্তারা বলেন, ফ্যাসিষ্ট সরকারের পতনের পর আওয়ামীলীগ সমর্থিত অনেক নেতাকর্মী আত্মগোপনে চলে যায়। তাদের মধ্যে অনেকে গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় সাহেদ উদ্দিন সহ নিঝুমদ্বীপ বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে  মানহানিকর অপপ্রচার চালাচ্ছেন। আমরা এই ষড়যন্ত্রের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। তারা আরো বলেন, এসকল অপ্রচার ও অপকর্মের হোতা আওয়ামী দোসরদের আইনের আওতায়  এনে বিচারের দাবী জানান তারা।  

মেসেঞ্জার/সজিব