ঢাকা,  সোমবার
২১ অক্টোবর ২০২৪

The Daily Messenger

বগুড়ায় ছাত্র আন্দোলনের হত্যা মামলায় পিপি কারাগারে 

বগুড়া ব্যুরো 

প্রকাশিত: ১৭:৪৪, ২০ অক্টোবর ২০২৪

বগুড়ায় ছাত্র আন্দোলনের হত্যা মামলায় পিপি কারাগারে 

ছবি : সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিতে নিহত জিল্লুর সরদার হত্যা মামলায় বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন টাইব্যুনাল-২ এর স্পেশাল পিপি আশেকুর রহমান সুজনকে জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।  

হাইকোর্টের নির্দেশে রোববার (২০ অক্টোবর) দুপুরে বগুড়া চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে ওই মামলায় জামিন চাইলে আদালতের বিচারক এ এস এম তাসকিনুল হক জামিন আবেদন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

বগুড়া আদালত পরিদর্শক মোসাদ্দেক হোসেন সত্যতা নিশ্চিত করে জানান, পিপি সুজন জিল্লুর রহমান হত্যা মামলায় আদালতে হাজির হয়ে জামিন চেয়ে আবেদন করলে বিচারক জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। তাকে আমরা বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

উল্লেখ্য, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে গত ৪ আগস্ট দুপুর সাড়ে ১২টার দিকে বগুড়া শহরের ঝাউতলা এলাকায় গুলিতে নিহত হন বগুড়ার গাবতলী উপজেলার গোরদহ এলাকার জিল্লুর সরদার। এই হত্যাকান্ডের ঘটনায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পুত্র সজীব ওয়াজেদ জয়, স্পেশাল পিপি আশেকুর রহমান সুজনসহ আরও অনেকের নামে গত ২৫ আগস্ট বগুড়া সদর থানায় হত্যা মামলা দায়ের করেন নিহত জিল্লুরের স্ত্রী খাদিজা খাতুন।

মেসেঞ্জার/সজিব