ঢাকা,  সোমবার
২১ অক্টোবর ২০২৪

The Daily Messenger

রাঙ্গামাটিতে সোনালী ব্যাংক ভবন থেকে কর্মকর্তার মরদেহ উদ্ধার

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ২২:১১, ২০ অক্টোবর ২০২৪

রাঙ্গামাটিতে সোনালী ব্যাংক ভবন থেকে কর্মকর্তার মরদেহ উদ্ধার

ছবি : সংগৃহীত

রাঙামাটি জেলা শহরের সোনালী ব্যাংকের মো. রফিকুল ইসলাম নামের এক ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার ( ২০ অক্টোবর ) সন্ধার দিকে সোনালী ব্যাংক কার্যালয়ের চতূর্থ তলা থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি কতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহেদ উদ্দীন।

পুলিশ সূত্রে জানা গেছে, রফিকুল ইসলাম রাঙামাটি সোনালী ব্যাংকের নিউ কোর্ট বিল্ডিং শাখার সিনিয়র প্রিন্সিপাল কর্মকর্তা হিসেবে দায়িত্বরত ছিলেন। তার বাড়ি রাজস্থলী উপজেলার বাঙালহালিয়াতে। তিনি দেড় বছর যাবৎ সোনালী ব্যাংক কার্যালয়ের চতূর্থ তলাতে থাকতেন।

সোনালী ব্যাংকের কয়েকজন কর্মচারীরা জানায়,  মো. রফিকুল ইসলাম দুপুরে ডিউটি করে দুপুরের খাবার খেতে তার কক্ষে চলে যাওয়ার পর আর নিচে নামেন নি। পারিবারিকভাবে ঝামেলা থাকায় তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারনা করছেন ব্যাংকে থাকা কর্মচারীরা।

রাঙামাটি কতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহেদ উদ্দীন বলেন, সন্ধার দিকে মো. রফিকুল ইসলাম নামে ৫০ বছর বয়সী সোনালী ব্যাংকের কর্মকর্তার মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য তার মরদেহ পাঠানো হয়েছে।  রিপোর্ট পেলে জানা যাবে তার মৃত্যুর কারণ। আইনীপ্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মেসেঞ্জার/সজিব