ঢাকা,  মঙ্গলবার
২২ অক্টোবর ২০২৪

The Daily Messenger

টাঙ্গাইলের গোপালপুরে এক হাজার ৪শ’ পিস ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ২

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫৯, ২১ অক্টোবর ২০২৪

টাঙ্গাইলের গোপালপুরে এক হাজার ৪শ’ পিস ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ২

ছবি : মেসেঞ্জার

টাঙ্গাইলের গোপালপুরে এক হাজার ৪শ’ পিস ইয়াবা উদ্ধার করেছে ডিবি পুলিশ। এ সময় মাদক কারবারী নারীসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, নুরজাহান খাতুন (৪৮), (স্বামী) মনিরুজ্জামান, গ্রাম: শাখারিয়া, থানা: গোপালপুর, রোকনুজ্জামান রোকন খান (৩০), পিতা লাল খান, গ্রাম: জগৎপুরা, থানা: ভূঞাপুর।

সোমবার (২১ অক্টোবর) সকাল সোয়া ৮টার দিকে নলিন বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

টাঙ্গাইল গোয়েন্দা পুলিশ (ডিবি দক্ষিণ) এ প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গোপালপুর উপজেলার নলিন বাজার এলাকায় অবৈধ অস্ত্র, মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযানের অংশ হিসাবে অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন উপজেলার শাখারিয়া গ্রামের মনিরুজ্জামানের (৫৫) বাড়িতে কতিপয় মাদক কারবারীরা অবৈধভাবে মাদকদ্রব্য ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের সত্যতা যাচাই এবং আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে ডিবি (দক্ষিণ) এর একটি দল ঘটনাস্থলে অভিযান পরিচালনা করেন। এ সময় এক হাজার চারশত পিস উদ্ধার করা হয়। এ সময় মাদক কারবারী নুরজাহান খাতুন (৪৮) ও রোকনুজ্জামান রোকন খানকে (৩০) গ্রেপ্তার করা হয়।

নারী আসামী নুরজাহান খাতুনের (৪৮) কাছ থেকে এক হাজার চারশত পিস ইয়াবা যার আনুমানিক মূল্য চার লাখ বিশ হাজার টাকা উদ্ধার ও পূর্বক জব্দ করা হয়। ধৃত আসামীদের বিরুদ্ধে গোপালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

মেসেঞ্জার/মোস্তফা/তারেক