ঢাকা,  মঙ্গলবার
২২ অক্টোবর ২০২৪

The Daily Messenger

বগুড়ায় আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বগুড়া ব্যুরো

প্রকাশিত: ১৯:৪৫, ২১ অক্টোবর ২০২৪

বগুড়ায় আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

ছবি : মেসেঞ্জার

বগুড়ার শেরপুর উপজেলায় চুরি যাওয়া অটোরিকসাসহ আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২১ অক্টোবর) এসব তথ্য নিশ্চিত করেন শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম শফিক।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের সেরুয়া দহপাড়া গ্রামের রুবেল আহমেদের ছেলে মনির হোসেন (৩১), শেরপুর পৌরশহরের উলিপুরপাড়া এলাকার জুয়েল রানার ছেলে আবু জাফর (৩২) ও জেলার শাজাহানপুর উপজেলার ভান্ডার পাইকপাড়ার আবু তালেবের ছেলে আবু হানিফ ওরফে সোহাগ (৩৫)।

পুলিশের ওসি জানান, (১০ অক্টোবর) দুপুরের দিকে উপজেলার আন্দিকুমরা এলাকা থেকে আব্দুস সালামের মালিকানাধীন একটি অটোরিকসা চুরি হয়। এই ঘটনায় গাড়িটির মালিক বাদি হয়ে শেরপুর থানায় লিখিত অভিযোগ দেন। পরে তথ্য-প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম চোর চক্রকে ধরতে অভিযানে নামেন।

একপর্যায়ে (২০ অক্টোবর) শহরের উত্তরসাহাপাড়া এলাকা থেকে মনির ও জাফরকে গ্রেপ্তার করেন। এরপর তাদের দেওয়া তথ্য অনুযায়ী একইদিনগত রাতে সোহাগকে ধরতে সক্ষম হন। পরবর্তীতে তাদের তথ্য অনুযায়ী জেলার শিবগঞ্জ উপজেলা হাজারবাড়ি গ্রামের আবু তাহেরের বাড়ি থেকে চুরি যাওয়া ওই অটোরিকসাটি উদ্ধার করা হয়।

পুলিশি অভিযানে গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা চোরচক্রের সক্রিয়া সদস্য। তাদের চুরি-ছিনতাই করাই পেশা। এই ঘটনায় থানায় একটি মামলা নেওয়া হয়েছে। সেই মামলায় সোমবার তাদেরকে বগুড়ায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় বলে জানান ওসি শফিকুল ইসলাম।

মেসেঞ্জার/আলমগীর/তারেক