ঢাকা,  মঙ্গলবার
২২ অক্টোবর ২০২৪

The Daily Messenger

বেনাপোলে কেন্দ্রীয় যুবদল সভাপতির সাংগঠনিক সফর

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত: ২১:৪৮, ২১ অক্টোবর ২০২৪

বেনাপোলে কেন্দ্রীয় যুবদল সভাপতির সাংগঠনিক সফর

ছবি : মেসেঞ্জার

জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আব্দুল মোনায়েম মুন্না সাংগঠনিক সফরে বেনাপোলে বন্দর এলাকা সফর করেছেন। এসময় তিনি শার্শা উপজেলা যুবদলের নেতৃবৃন্দের সাথে কয়েকটি স্থানে মত বিনিময় সভা করেন।

সোমবার (২১ অক্টোবর) বিকাল ৪টায় বেনাপোল পৌছে প্রথমে তিনি বেনাপোল বলফিল্ডের সামনে পথ সভায় দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্য সাংগঠনিক বক্তব্যে বিভিন্ন দিক নির্দেশনা দেন। পরে তিনি বেনাপোল সীমান্তে যান।

এসময় শার্শা উপজেলা যুবদলের আহবায়ক মোস্তাফিজ্জোহা সেলিমকে সাথে নিয়ে সেখানে অবস্থানরত উপজেলা যুবদলের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত করেন। এসময় উপজেলার ১১টি ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পথসভায় বক্তব্যে যুবদল কেন্দ্রীয় সভাপতি বলেন, স্বৈরাচারী সরকারের পতন ঘটিয়ে বাংলার ছাত্র, জনতা নতুন বাংলাদেশ উপহার দিয়েছেন। আজ নতুন করে দেশ স্বাধীনতা পেয়েছে। এ স্বাধীনতা আমাদের যে কোন মুল্যে রক্ষা করতে হবে। কোন নেতা কর্মী অনৈতিক কর্মকান্ড কিংবা অপকর্মে জড়িত হলে তার বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। সীমান্ত এলাকায় অনেক অনৈতিক কাজের সুযোগ রয়েছে সেই সুযোগ কাজে লাগিয়ে যেন কেউ দলের সুনাম ক্ষুন্ন না করে সেদিকে সকল নেতা কর্মীকে সজাগ থাকতে আহবান জানান।

এসময় তিনি আরো বলেন, জিয়া পরিবার কখনো অন্যায়ের সাথে আপস করেনি। আমরা কখনো দেশ ছেড়ে পালিয়ে যাইনি। ছাত্র জনতার অভুত্থানে ফ্যাসিবাদী আওয়ামীলীগ সরকার ও তাদের দোসররা এত পরিমান অপরাধ করেছে গ্রেপ্তার আতঙ্কে তারা আগেই দেশ থেকে পালিয়েছে।

তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা অনুযায়ী শক্তি কিংবা ভয় দেখিয়ে নয়, ইনসাফ উদারতা দিয়ে মানুষের মন জয় করুন এবং তাদের ভালবাসা অর্জন করুন।

পথসভায় উপস্থিত ছিলেন যশোর জেলা যুবদলের সভাপতি এস এম তমাল, সাধারন সম্পাদক আনসারুল হক রানা, পৌর যুবদলের আহবাহক মোস্তাফিজুর রহমান বাবু, সদস্য সচিব রায়হানুজ্জামান দিপু, শার্শা উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক আলহাজ্ব শহিদুল ইসলাম শহীদ, বেনাপোল স্থলবন্দরের ৯২৫ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সহিদ আলী প্রমূখ।

মেসেঞ্জার/জামাল/তারেক