ঢাকা,  মঙ্গলবার
২২ অক্টোবর ২০২৪

The Daily Messenger

টাঙ্গাইলে জুলাই গনহত্যায় সহায়তাকারীদের শাস্তির দাবিতে সমাবেশ

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫০, ২২ অক্টোবর ২০২৪

টাঙ্গাইলে জুলাই গনহত্যায় সহায়তাকারীদের শাস্তির দাবিতে সমাবেশ

ছবি : মেসেঞ্জার

টাঙ্গাইলে জুলাই গনবিপ্লবের বিরোধীতাকারী, গনহত্যায় সহায়তাকারী, মদদদাতা ও ১৫ বছরের আওয়ামী ফ্যাসিস্ট সরকারের দোসর চিকিৎসক, নার্স ও কর্মচারীদের বিচার দাবিতে সমাবেশ ও পদযাত্রা করেছে ডাক্তারদের সংগঠন ড্যাব। মঙ্গলবার (২২ অক্টোবর) বেলা ১১টার দিকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ চত্বরে এ দাবিতে সমাবেশ করেন চিকিৎসকরা।

পরে চিকিৎসকরা টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ চত্তর থেকে বের হয়ে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল হাসপাতালে গিয়ে পদযাত্রা সমাপ্ত করে।

সমাবেশে ডাক্তার এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর টাঙ্গাইল শাখার আহবায়ক ডা. আব্দুল মতিন বলেন, টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতাল ও টাঙ্গাইল জেনারেল হাসপাতালের চিহ্নিত ডাক্তার, নার্স ও কর্মকর্তা-কর্মচারীরা বিগত ফ্যাসিস্ট আওয়ামী লীগের ১৫ প্রভাব বিস্তারের মাধ্যমে নানা সুবিধা ভোগ করেন। যাদের একটি তালিকা তৈরি করে মেডিকেল কলেজ চত্বর ও হাসপাতাল চত্বরে টাঙ্গিয়ে দেয়া হয়েছে।

চিকিৎসকদের অভিযোগ, এসকল চিকিৎসক, নার্স, কর্মচারী জুলাই গনবিপ্লবে ফ্যাসিষ্ট আওয়ামী লীগ সরকারের পক্ষে অবস্থান নেয়। তাদের সকলে গনহত্যায় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সহায়তা করেছেন। সে কারনে তাদের বদলীসহ যথাযথ শাস্তির দাবি জানাচ্ছি।

মেসেঞ্জার/মোস্তফা/তারেক