ঢাকা,  বুধবার
২৩ অক্টোবর ২০২৪

The Daily Messenger

ফরিদপুরে হামলার প্রতিবাদে মানববন্ধন

ফরিদপুর প্রতিনিধি  

প্রকাশিত: ২০:০৩, ২২ অক্টোবর ২০২৪

ফরিদপুরে হামলার প্রতিবাদে মানববন্ধন

ছবি : মেসেঞ্জার

ফরিদপুরে সরকারি রাজেন্দ্র কলেজে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে সরকারী রাজেন্দ্র কলেজ প্রশাসনিক ভবনের সামনে বহিরাগত সন্ত্রাসী হলের শিক্ষার্থীদের উপর অস্ত্রসহ হামলার প্রতিবাদে হাজী শরীয়তুল্লাহ হল, অম্বিকা মজুমদার হল সহ নবনির্মিত হলের উদ্যোগে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কলেজের রসায়ন বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র মোহাম্মদ রায়হানসহ এ সময় আরো উপস্থিত ছিলেন, কলেজের শিক্ষার্থী মাহফুজুর রহমান আলিফ, কাজি আশিকুর রহমান, নিলয় রায়হান, মো. শান্ত গোপাল সরকার, চন্দন ভট্টাচার্য সহ কলেজের অন্যান্য শিক্ষার্থীবৃন্দরা।

বক্তারা জানান, সরকারি রাজেন্দ্র কলেজে সাধারণ শিক্ষার্থীদের উপরে যে হামলা হয়েছে এর সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচার আমরা দেখতে চাই। যদি বিচার না হয় তাহলে আরো বড় কর্মসূচির হুশিয়ারি ও প্রদান করা হয়।

বক্তারা রাজেন্দ্র কলেজকে সন্ত্রাসীদের বিরুদ্ধে রাজনৈতিক মুক্ত জিরো টলারেন্সে ঘোষণা করা পাশাপাশি কলেজকে মাদক মুক্ত করার জন্য জোড়ালো দাবি সহ যে সমস্ত বহিরাগত সন্ত্রাসী কলেজের শিক্ষার্থীদের উপর হামলা করেছে অবিলম্বে তাদের আইনের আওতায় আনার দাবি এবং আহবান জানানো হয়। এর আগে সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবীতে একটা বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মেসেঞ্জার/নাজিম/তারেক