ঢাকা,  মঙ্গলবার
২২ অক্টোবর ২০২৪

The Daily Messenger

যশোর বেনাপোল মহাসড়কে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ২০

ঝিকরগাছা প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩৭, ২২ অক্টোবর ২০২৪

আপডেট: ২১:৫০, ২২ অক্টোবর ২০২৪

যশোর বেনাপোল মহাসড়কে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ২০

ছবি : মেসেঞ্জার

যশোর-বেনাপোল মহাসড়কে বাস-ট্রাকের মুখোমুখী সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। আহত কয়েকজনকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২২ অক্টোবর) বিকাল ৪ টার দিকে ঝিকরগাছার গদখালী কালি মন্দিরের সামনের মহাসড়কে।

জানাগেছে, যশোর থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী মিতা পরিবহন নামের যাত্রীবাহী বাস নং (সাতক্ষীরা-জ- ১১০০৭৯) ঘটনাস্থলে পৌছালে বিপরীত দিক থেকে আসা যশোরগামী গরুবাহি ট্রাক নং (যশোর-ট-১১-১৩১৩) নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাসে সজোরে ধাক্কা দেয়।

এতে উভয় গাড়ির চালকসহ অন্তত ২০ জন মারাত্বক আহত হন। খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে ঝিকরগাছা ও যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। এসময় প্রায় একঘন্টা যশোর-বেনাপোল মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল। দুধারে ৩/৪ কিলোমিটার তীব্র যানজটের সৃষ্টি হয়।

গুরুতর আহত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে যশোরে রেফার্ডকৃতরা হলেন, কলারোয়া উপজেলার মন্টুর মেয়ে হিরা খাতুন (২৮), লুকমানের মেয়ে স্ত্রী রাফি খাতুন (৪৫), হাফিজা খাতুন (৬০), মমতাজ (৪৫) যশোর সদরের সাড়াপোলের শফিকুল ইসলামের স্ত্রী তানজিলা খাতুন (৩০), খুলনা তেরোখেদা গ্রামের আব্দুল মালেক শেখের ছেলে পিরু শেখ (৩৫), বেনাপোলের আলমগীরের মেয়ে জসি ময়না (৩০), ও তার মেয়ে সওদা খাতুন (৪)।

দুর্ঘটনায় আহত অন্যরা শার্শাসহ বিভিন্ন বেসরকারী হাসপাতালে চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।

মেসেঞ্জার/আলমগীর/তারেক