ঢাকা,  বুধবার
২৩ অক্টোবর ২০২৪

The Daily Messenger

হাতিয়ায় সাবেক ইউপি সদস্যকে আটক করেছে নৌবাহিনী

হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি 

প্রকাশিত: ২২:০৬, ২২ অক্টোবর ২০২৪

হাতিয়ায় সাবেক ইউপি সদস্যকে আটক করেছে নৌবাহিনী

ছবি : মেসেঞ্জার

হাতিয়ায় চাঁদাবাজি লুটতরাজ মারামারি ও রাহাজানি করে সামাজিক বিশৃঙ্খলা সৃষ্টিকারী বহু মামলার আসামী সাবেক ইউপি সদস্য জসিম উদ্দিন কে আটক করেছে নৌবাহিনী।

মঙ্গলবার (২২ অক্টোবর) রাতে তাকে হাতিয়া থানায় সোপর্দ করা হয়। এর আগে দুপুরের দিকে অভিযান চালিয়ে পালিয়ে থাকা অবস্থায় জাহাজমারা এলাকা থেকে তাকে আটক করা হয়। 

মাহমুদুল হক জসিম জাহাজমারা ইউনিয়নের ৬নং ওয়ার্ড পূর্ব বিরবিরি গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে। সে এক সময় বিএনপির সাথে সম্পৃক্ত থাকলেও ক্ষমতার লোভে ২০১৫ সালে সাবেক এমপি মোহাম্মদ আলীর হাত ধরে আওয়ামী লীগে যোগদান করে এবং আওয়ামী লীগে ৬নং ওয়ার্ডের সদস্য হয়।

নৌ-কন্টিনজেন্ট জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে একাধিক মামলার আসামী জসিম উদ্দিনকে হাতিয়ার ১০নং জাহাজমারা ইউনিয়ন থেকে আটক করে। তার বিরুদ্ধে এলাকায় অনেক অভিযোগ থাকায় দীর্ঘদিন পালিয়ে ছিল সে।

অনেকদিন পর এলাকায় ফিরলে গোয়েন্দা খবরের ভিত্তিতে মঙ্গলবার দুপুরের দিকে একটি অভিযান পরিচলনা করে তাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে অনেকগুলো তথ্য উদঘাটন হয়েছে। উদঘাটিত তথ্য মোতাবেক হাতিয়া থানা পুলিশ তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ পদক্ষেপ গ্রহণ করবেন বলে উল্লেখ করেন নৌ-কন্টিনজেন্ট।

মেসেঞ্জার/রাসেল/তারেক