ঢাকা,  মঙ্গলবার
২৯ অক্টোবর ২০২৪

The Daily Messenger

বাফুফে সহ-সভাপতি নির্বাচিত হলেন লক্ষ্মীপুরের হ্যাপি চৌধুরী

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: ২১:১৬, ২৬ অক্টোবর ২০২৪

বাফুফে সহ-সভাপতি নির্বাচিত হলেন লক্ষ্মীপুরের হ্যাপি চৌধুরী

ছবি : মেসেঞ্জার

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ওয়াহিদ উদ্দিন চৌধুরী হ্যাপি। তিনি ১০৮ ভোট পেয়ে দ্বিতীয় সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। বিশিষ্ট ক্রীড়া সংগঠক হ্যাপি চৌধুরী লক্ষ্মীপুর জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের আহবায়ক। তিনি বিশিষ্ট শিল্পপতি বশির উল্যাহ চৌধুরীর ছেলে ও কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব এবং লক্ষ্মীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য শহিদ উদ্দিন চৌধুরী এ্যানির বড় ভাই।

এছাড়াও ফুটবল ফেডারেশনে নির্বাচনে ১১৫ ভোট পেয়ে প্রথম সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শাহরিয়ার জাহেদী। ব্রাদার্স ইউনিয়নের সদস্য সচিব সাব্বির আরেফ ৯০ভোট পেয়ে তৃতীয় ও ফাহাদ করিম ৮৬ ভোট পেয়ে চতুর্থ হয়েছেন।

কিংবদন্তি ফুটবলার সৈয়দ রুম্মন বিন ওয়ালী সাব্বির ৬৬ এবং আরেক সাবেক ফুটবলার শফিকুল ইসলাম মানিক ৪২ ভোট পেয়ে বাদ পড়েছেন। সাব্বির ২০১৬ সালে সহ-সভাপতি পদে এবং মানিক ২০২০ সালে সভাপতি পদে হেরেছিলেন।

১৩৩ ভোটারের মধ্যে ১২৮জন কাউন্সিলর ভোট দিয়েছেন। সহ-সভাপতি পদে একটি ব্যালট বাদ হয়েছে। সহসভাপতি পদে লড়াই করেছেন ছয়জন। এর আগে বাফুফে নির্বাচন শেষে নতুন সভাপতি হয়েছেন তাবিথ আউয়াল। সিনিয়র সহ-সভাপতি হিসেবে আগেই বিনা-প্রতিদ্বন্দিতায় নির্বাচিত ইমরুল হাসান।

এদিকে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় ওয়াহিদ উদ্দিন চৌধুরী হ্যাপিকে লক্ষ্মীপুর জেলার সর্বস্তরের মানুষ অভিনন্দন জানিয়েছেন।

মেসেঞ্জার/শিবলু/তারেক