ঢাকা,  মঙ্গলবার
২৯ অক্টোবর ২০২৪

The Daily Messenger

‘আওয়ামীলীগ এবং শেখ হাসিনার ঐতিহ্য হলো খুনের ঐতিহ্য’

রংপুর ব্যুরো

প্রকাশিত: ২০:৫৯, ২৮ অক্টোবর ২০২৪

‘আওয়ামীলীগ এবং শেখ হাসিনার ঐতিহ্য হলো খুনের ঐতিহ্য’

ছবি : মেসেঞ্জার

আওয়ামীলীগ এবং শেখ হাসিনার ঐতিহ্য হলো খুনের ঐতিহ্য। খুন গুমের নায়িকা শেখ হাসিনা। ২০০৬ সালে লগি বৈঠা দিয়ে মানুষ খুন করার কারণেই শেখ হাসিনাকে ফাঁসি দেয়া উচিত বলে মন্তব্য করেছেন জামায়াতে কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যাপক মাহবুবুার রহমান বেলা। সোমবার (২৮ অক্টোবর) সন্ধায় রংপুর পাবলিক লাইব্রেরী মাঠে (২৮ অক্টোবর) উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

মহানগর নায়েবে আমীর অধ্যাপক আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আমীর মাওলানা এনামুল হক, মহানগর শিবির সভাপতি গোলাম জাকারিয়া, মহানগর জামায়াতের সহকারি সেক্রেটারি আনোয়ারুল হক কাজল, জেলা সহকারি সেক্রেটারী অধ্যাপক রায়হান সিরাজী, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিবিরের সভাপতি সোহেল রানা, মহানগর জামায়াতের কার্যকরি সদস্য এ্যাডভোকেট কাওছার আলী, স্থলবন্দর শ্রমিক কল্যান ফেডারেশনের সভাপতি অধ্যাপক আবুল হাশেম বাদল প্রমুখ।

এসময় অ্যধাপক বেলাল বলেন, ২০০৬ সালের ২৮ অক্টোবর লগি বৈঠার মাধ্যমে মানুষ পিটিয়ে হত্যা করে মরদেহের ওপর নৃত্য করে ফ্যাসিবাদের সূচনা করেছিল আওয়ামীলীগ। যা সারা বিশ্বে প্রমাণিত।

২৪ এ গণ অভ্যুন্থানেও মরদেহ নিয়েই তবে পালিয়ে গেছে খুনি হাসিনা। তিনি খুন গুমের নায়িকা। তাকে দেশের মাটিতে ফিরিয় এনে ফাসির কাষ্ঠে ঝুলিয়ে প্রমাণ করতে হবে কেউ যেন আর ফ্যাসিবাদ কায়েমের দুঃসাহস না দেখায়। এসময় তিনি জাতীয় পার্টির কড়া সমালোচনা করেন।

মেসেঞ্জার/মান্নান/তারেক