ঢাকা,  মঙ্গলবার
২৯ অক্টোবর ২০২৪

The Daily Messenger

বাগেরহাটে শহীদ আসাদ হত্যা মামলা পূনঃতদন্ত দাবিতে বিক্ষোভ

বাগেরহাট প্রতিনিধি 

প্রকাশিত: ২১:৩৬, ২৮ অক্টোবর ২০২৪

বাগেরহাটে শহীদ আসাদ হত্যা মামলা পূনঃতদন্ত দাবিতে বিক্ষোভ

ছবি : মেসেঞ্জার

বাগেরহাট জেলা শ্রমীক দলের সাবেক সহ-সভাপতি ও বাগেরহাট পৌর ২নং ওয়ার্ড কাউন্সিলর শহীদ আসাদ হত্যা মামলা পূনঃ তদন্ত দাবিতে বিক্ষোভমিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ অক্টোবর) বিকালে বাগেরহাট জেলা বিএনপির আয়োজনে মুনিগঞ্জ বিএনপি অফিস থেকে এক বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বাগেরহাট প্রেসক্লাবের সামনে এক পথ সভায় অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা বিএনপির আহবায়ক জেলা বিএনপির সাবেক সভাপতি ও প্রধান সমন্বয়ক এম এ সালাম, যুগ্ন আহবায়ক খাদেম নেয়ামুল নাসির আলাপ, বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শাহেদ আলী রবি, সৈয়দ নাসির আহমেদ মালেক, সরদার লিয়াকত আলি, মাহবুবুর রহমান টুটুল, হাদিউজ্জামান হিরো, পুরাতন কোট মসজিদের পেশ ইমাম রুহুল আমিন, আলী সাদ্দাম দ্বীপ, যুবনেতা ওমর আলী মুন্না, সরদার জসিম, সহ জেলা বিএনপি ও সকল সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা শহীদ আসাদের মামলার পূনঃতদন্ত দাবি করেন। তারা বলেন, ২০০৬ সালে আওয়ামী সন্ত্রাসী নিঃশংস ভাবে হত্যা করেন আসাদুজ্জামানকে। তাই তার মামলা পূনঃতদন্ত করে প্রকৃত হত্যাকারীদের ফাসির দাবি জানান বক্তারা।

মেসেঞ্জার/রিফাত/তারেক