ঢাকা,  মঙ্গলবার
২৯ অক্টোবর ২০২৪

The Daily Messenger

বিলাইছড়িতে পুষ্টি সমন্বয় কমিটি পুনর্গঠন

বিলাইছড়ি প্রতিনিধি

প্রকাশিত: ২২:০২, ২৮ অক্টোবর ২০২৪

বিলাইছড়িতে পুষ্টি সমন্বয় কমিটি পুনর্গঠন

ছবি : মেসেঞ্জার

রাঙ্গামাটির বিলাইছড়িতে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটি পুনর্গঠন ও এক সমন্বয় সভার আয়োজন করা হয়েছে। সোমবার (২৮ অক্টোবর) উপজেলা কনফারেন্স কক্ষে “অংশিদারিত্বের ভিত্তিতে পার্বত্য চট্টগ্রামে সহনশীল জীবিকার জন্য সহায়তা” (পিআরএলসি) প্রকল্পের অধীনে, হিল ফ্লাওয়ার এনজিও’র আয়োজনে এই উপজেলা পুষ্টি সমন্বয় কমিটি পুনর্গঠন ও সমন্বয় সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভাপতি জামশেদ আলম রানা। এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রনি সরকার, ইউপি চেয়ারম্যানদ্বয় ও কমিটির সদস্য সুনীল কান্তি দেওয়ান ও রামাচরণ মার্মা (রাসেল) প্রমূখ।

এ ছাড়া কমিটির অনান্য সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন। সভায় স্বাগত বক্তব্য রাখেন হিল ফ্লাওয়ার এনজিও’র উপজেলা প্রকল্প সমন্বয়কারী জ্যোতি বিকাশ চাকমা। সভায় পূর্বের গঠনকৃত কমিটিটি নীতিমালা অনুসারে নতুনভাবে পুনর্গঠন করা হয়। 

প্রসঙ্গত, রাঙ্গামাটি পার্বত্য জেলার বেসরকারী উন্নয়ন সংস্থা “হিল ফ্লাওয়ার” কর্তৃক ইউরোপিয়ান ইউনিয়ন এর অর্থায়নে ও মানুষের জন্য ফাউন্ডেশন (MJF) এর সহযোগিতায় Pertnership for Resilient Livelihoods in CHT Region (PRLC) প্রকল্পটি বিলাইছড়ি উপজেলায় তিনটি (বিলাইছড়ি, কেংড়াছড়ি ও ফারুয়া) ইউনিয়নে কাজ করছে।

মেসেঞ্জার/অসীম/তারেক