ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ২২:০৪, ৯ জুলাই ২০২৪

আপডেট: ২২:০৬, ৯ জুলাই ২০২৪

ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার

ছবিঃ সংগৃহীত

সোশ্যাল মিডিয়ায় আলোচিত মুখ বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে হত্যার হুমকিদাতা সোহাগ মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ জুলাই) রাতে সিলেট থেকে তাকে গ্রেপ্তার করেছে ডিএমপির কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সনেশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)।মঙ্গলবার রাতে এ তথ্য জানান ডিএমপির কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সনেশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) প্রধান মো. আসাদুজ্জান।

তিনি বলেন, সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে হত্যার হুমকিদাতা সোহাগ মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে সিলেট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বাড়ি মৌলভীবাজার জেলায়।

এর আগে (২৭ জুন) সংসদ সদস্য সুমন ঢাকায় অবস্থানকালে তার নির্বাচনী এলাকা চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফোন করে তাকে হত্যার জন্য অজ্ঞাতনামা একটি শক্তিশালী মহল মাঠে নামার কথা জানান। এর দুই দিন পর শেরেবাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন ব্যারিস্টার সুমন।

সৈয়দ সায়েদুল হক সুমন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী। সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা অসংগতি তুলে ধরার পাশাপাশি মানবিক কাজ করে জনপ্রিয়তা পান ব্যারিস্টার সুমন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়ে বিপুল ভোটে বিজয়ী হন তিনি।

মেসেঞ্জার/তারেক

×
Nagad