ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

আশুলিয়ায় নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

সাভার প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪১, ১৪ জুলাই ২০২৪

আপডেট: ১৮:৫২, ১৪ জুলাই ২০২৪

আশুলিয়ায় নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

ছবিঃ মেসেঞ্জার

ঢাকার আশুলিয়ায় একটি ভাড়া বাড়ির বাথরুম (গোসল খানা) থেকে অজ্ঞাত (২৫) এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের কথিত স্বামী পলাতক রয়েছে বলে জানা গেছে। রবিবার (১৪ জুলাই) দুপুর ২টার দিকে এসব তথ্য নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশরাফুল আলম।

পুলিশ জানায়, মধ্যরাতে আশুলিয়ার কাঠগড়া পশ্চিমপাড়া এলাকার আলমগীর হোসেনের বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। জানা গেছে, তার স্বামীর নাম আমিনুল ইসলাম। তারা আলমগীর হোসেনের বাড়ির একটি কক্ষে স্বামী-স্ত্রী পরিচয়ে ভাড়া থাকতেন। এ ছাড়া তাদের বিস্তারিত কোনো পরিচয় পাওয়া যায়নি।দ

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, শনিবার রাতে বাড়িটির ছাদে যায় কয়েকজন ভাড়াটিয়া। সেখানে তারা দুর্গন্ধ পান। পরে বাড়ির মলিককে বিষয়টি জানান। বাড়ির মালিক আলমগীর হোসেন আশুলিয়া থানায় খবর দিলে পুলিশ এসে তার বাড়ি থেকে নিহতের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশরাফুল আলম জানান, ঘটনাস্থল থেকে হা-মীম গ্রুপের একটি কারখানার শ্রমিকের আইডি কার্ড উদ্ধার করা হয়েছে। সেটি আকলিমা বেগম নামে এক সুইং অপারেটরের। কার্ডটি নিহতেরই কিনা নিশ্চিত হওয়া যায়নি। তবে তথ্য যাচাই করা হচ্ছে।

তিনি আরও জানান, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে গলা কেটে হত্যা করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে বিস্তারিত বলা যাবে। পলাতক আমিনুল ইসলামকে খুঁজছে পুলিশ।

মেসেঞ্জার/নোমান/নিশাত

×
Nagad