ঢাকা,  শনিবার
০৫ অক্টোবর ২০২৪

The Daily Messenger

মানা বে ওয়াটার পার্কে যাতায়াতে বিশেষ ছাড় পাবেন উবার যাত্রীরা

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৬:২৬, ৪ জুলাই ২০২৪

আপডেট: ১৮:১৬, ৪ জুলাই ২০২৪

মানা বে ওয়াটার পার্কে যাতায়াতে বিশেষ ছাড় পাবেন উবার যাত্রীরা

ছবি : সৌজন্য

গ্রাহকদের এক্সক্লুসিভ প্রোমোশনাল অফারের উদ্দেশ্যে পার্টনারশিপ করেছে শীর্ষস্থানীয় রাইডশেয়ারিং প্ল্যাটফর্ম উবার এবং দেশের প্রথম পলিনেশিয়ান থিমড ওয়াটার পার্ক মানা বে। এর মাধ্যমে দর্শনার্থীরা পার্কটিতে যাতায়াতে স্বাচ্ছন্দ্যময় ভ্রমণ ও উন্নত অভিজ্ঞতার পাশাপাশি পাবেন ছাড়। 

উবার যাত্রীরা মানা বে-তে যাতায়াতের ক্ষেত্রে বিশেষ ছাড় উপভোগ করতে পারছেন (১১ জুন) থেকে। ICMANABAYRT2024 প্রোমো কোড ব্যবহার করে যাত্রীরা ঢাকা-মানা বে-ঢাকায় পরবর্তী দুটি ইন্টারসিটি রাউন্ড ট্রিপে ১৪% ছাড় পাবেন। ৪ ঘণ্টা থেকে ২৪ ঘণ্টা সময়ব্যাপী ইন্টারসিটি ট্রিপের ক্ষেত্রে এই ছাড় প্রযোজ্য। প্রত্যেক ব্যবহারকারী/যাত্রী ২টি ট্রিপের ক্ষেত্রে এই ছাড় পাবেন।

ইন্টারসিটি রাউন্ড ট্রিপ যাত্রীদের জন্য মানা বে’র এন্ট্রি টিকেটে ১৪% ছাড় দেবে প্রতিষ্ঠানটি। এই যাত্রীরা গাড়ি পার্কিংয়ের সময়ও পাবেন ১০% ছাড়। পাশাপাশি, ইন্টারসিটি ওয়ান-ওয়ে চালকরা ২০ মিনিটের জন্য গাড়ি পার্কিং ফিসের ওপর ছাড় পাবেন।

এই পার্টনারশিপের লক্ষ্য হলো যাত্রীদের নিজের বাড়ি থেকে গন্তব্য পর্যন্ত পৌঁছানো পর্যন্ত পুরো যাত্রাটি আরামদায়ক করে তোলা। এই প্রিমিয়াম ওয়াটার পার্কটি ভ্রমণে সবাইকে উৎসাহিত করে তোলাও এর আরেকটি উদ্দেশ্য।

উবার বাংলাদেশের কান্ট্রি হেড নাশিদ ফেরদৌস কামাল বলেন, “নিজেদের সেবার মান উন্নত করতে উবার সবসময়ই সচেষ্ট। বাংলাদেশের গ্রাহকদের সুবিধাজনক ও সহজলভ্য যাতায়াতব্যবস্থা প্রদানে আমরা দৃঢ়প্রতিজ্ঞ। মানা বে’র সাথে এই পার্টনারশিপও আমাদের সেই প্রতিশ্রুতির সাথে সামঞ্জস্যপূর্ণ। ইন্টারসিটি যাত্রীদের সাশ্রয়ী ভাড়ায় মানা বে-তে যাতায়াত এবং স্বচ্ছন্দে এর রাইডগুলো উপভোগ করার জন্য এটি চমৎকার সুযোগ।”

মানা বে ওয়াটার পার্কের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সেলিম খান সুরাত্তি বলেন, “উবারের মতো একটি ব্র্যান্ডের সাথে মিলিতভাবে কাজ করতে পেরে আমরা খুবই আনন্দিত।

এই পার্টনারশিপের মাধ্যমে আমরা উবারের গ্রাহকদের জন্য এক্সক্লুসিভ প্রোমোশনাল অফার দিচ্ছি, ফলে মানা বে-তে তাদের ভ্রমণ হয়ে উঠবে আরও আনন্দময়। একসাথে কাজ করার মাধ্যমে গ্রাহকদের অসাধারণ সেবা ও সুবিধা প্রদান করাই আমাদের লক্ষ্য। আমরা মানা বে-তে তাদের দারুণ ও অবিস্মরণীয় অভিজ্ঞতা নিশ্চিত করতে চাই।”

উবারের ইন্টারসিটি রাউন্ড ট্রিপ সার্ভিসের সাহায্যে যাত্রীরা শহরের বাইরে ভ্রমণের সময় একই গাড়ি ও চালককে এক বা একাধিক দিনের জন্য বুক করতে পারবেন। 

মেসেঞ্জার/তারেক

×
Nagad