ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

ট্রাস্ট ব্যাংকের ২৫তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ২২:৩৩, ১৬ জুলাই ২০২৪

ট্রাস্ট ব্যাংকের ২৫তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ছবি : সৌজন্য

ট্রাস্ট ব্যাংক লিমিটেডের ২৫তম বার্ষিক সাধারণ সভা মঙ্গলবার (১৬ জুলাই) ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন উক্ত সভায় সভাপতিত্ব করেন। 

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের সদস্য ব্রিগেডিয়ার জেনারেল এস এম জিয়া-উল-আজিম, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কায়সার হাসান মালিক, ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ নিশাতুল ইসলাম খান, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মুনীরুল ইসলাম, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হোসাইন, ব্রিগেডিয়ার জেনারেল রাকিবুল করিম চৌধুরী, স্বতন্ত্র পরিচালক জনাবা নুসরাত খান এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব আহসান জামান চৌধুরী ও কোম্পানী সচিব মোঃ মিজানুর রহমান, এফসিএস। এছাড়াও উক্ত সভায় উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডার অংশগ্রহণ করেন।

সভায় সর্বসম্মতিক্রমে ৩১ ডিসেম্বর ২০২৩ সালের ব্যাংকের সমাপ্ত বছরের পরিচালকবৃন্দের প্রতিবেদন ও নিরীক্ষিত আর্থিক বিবরণীসমূহ অনুমোদনের পাশাপাশি ২০২৩ সালের জন্য ব্যাংকের শেয়ারহোল্ডারদের অনুকূলে ২০ শতাংশ লভ্যাংশ অর্থাৎ ১২ শতাংশ নগদ এবং ৮ শতাংশ বোনাস শেয়ার অনুমোদন করা হয়। এছাড়াও, ব্যাংকের নাম পরর্বিতন করে ট্রাস্ট ব্যাংক পিএলসি এবং অনুমোদিত মূলধন ২৫০০ কোটি টাকায় বৃদ্ধির প্রস্তাবও অনুমোদিত হয়। 

মেসেঞ্জার/মঈন

×
Nagad