ঢাকা,  শুক্রবার
২০ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

মার্কেন্টাইল ব্যাংকের ‘সোনাইমুড়ী’ উপশাখা উদ্বোধন

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৭:১১, ১৯ সেপ্টেম্বর ২০২৪

মার্কেন্টাইল ব্যাংকের ‘সোনাইমুড়ী’ উপশাখা উদ্বোধন

ছবি : সৌজন্য

আধুনিক ও সহজতর ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে মার্কেন্টাইল ব্যাংকের ‘সোনাইমুড়ী উপশাখা’ (চৌমুহনী শাখার নিয়ন্ত্রণাধীন) বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) উদ্বোধন করা হয়েছে।ব্যাংকের উদ্যোক্তা পরিচালক ও মার্কেন্টাইল ব্যাংক এক্সচেঞ্জ হাউস (ইউকে) লিমিটেডের চেয়ারম্যান এম. আমানউল্লাহ প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল প্লাটফর্মে উপশাখাটি উদ্বোধন করেন।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান এম. এ. খান বেলাল ও রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল আউয়াল এবং স্বাগত বক্তব্য দেন ব্যবস্থাপনা পরিচালক মোঃ কামরুল ইসলাম চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের এএমডি মতিউল হাসান, ডিএমডিবৃন্দ মোঃ জাকির হোসাইন, আদিল রায়হান, শামীম আহম্মদ ও অসীম কুমার সাহা, সিএফও ড. তাপস চন্দ্র পাল, এসইভিপি শাহ মোঃ সোহেল খুরশীদ ও মোহাম্মদ ইকবাল রেজওয়ান, কোম্পানি সেক্রেটারি ও হেড অব এইচআর আবু আসগার জি. হারুনী ও সোনাইমুড়ী উপজেলার সহকারি কমিশনার (ভুমি) মোঃ শাহীন মিয়া উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য দেন সোনাইমুড়ী পৌরসভার সাবেক মেয়র মোতাহের হোসেন মানিক ও স্থানিয় বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হেলাল উদ্দিন টুটুল।

কুমিল্লা-নোয়াখালী জোনাল হেড ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ফরিদ উদ্দীন আহমেদ ভূঁইয়া, প্রধান কার্যালয়ের ব্রাঞ্চেস ডিভিশনের প্রধান ও ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ হোসেন, চৌমুহনী শাখা প্রধান ও ভাইস প্রেসিডেন্ট মাহবুব জামিল, সোনাইমুড়ী উপশাখার ইনচার্জসহ আমন্ত্রিত অতিথি, গ্রাহকবৃন্দ ও ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ সোনাইমুড়ী উপশাখায় উপস্থিত ছিলেন।

মার্কেন্টাইল ব্যাংকের ৪৩তম সোনাইমুড়ী উপশাখা সাহিদা সাত্তার কমপ্লেক্স, হোল্ডিং-৪০৩/৭৪৭, ব্যাংক রোড, সোনাইমুড়ী, নোয়াখালীতে অবস্থিত।

মেসেঞ্জার/তারেক

×
Nagad