ঢাকা,  শনিবার
২৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

রকমারি ডিসকাউন্ট ধামাকায় বই ও সুপারস্টোর পণ্যে ৭০% পর্যন্ত ছাড়

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৯:১৪, ২৬ সেপ্টেম্বর ২০২৪

রকমারি ডিসকাউন্ট ধামাকায় বই ও সুপারস্টোর পণ্যে ৭০% পর্যন্ত ছাড়

ছবি : সৌজন্য

দেশের বৃহত্তম অনলাইন পণ্য সরবরাহকারী প্রতিষ্ঠান রকমারি ডটকম নিয়ে এসেছে বই ও সুপারস্টোর পণ্যে বছরের সবচেয়ে বড় অফার ‘রকমারি ডিসকাউন্ট ধামাকা। বইয়ে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়, ইসলামী বইয়ে প্রোমোকোড দিয়ে অতিরিক্ত ৩ শতাংশ ছাড়, ফ্রি শিপিং সুবিধা এবং ২৭ ও ৩০ সেপ্টেম্বর সারাদিন মাত্র ১ টাকায় ডেলিভারি দেবে প্রতিষ্ঠানটি। বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে রকমারি ডটকম।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রকমারি সুপারস্টোরে নিত্যপ্রয়োজনীয় পণ্য যেমন, খাদ্যদ্রব্য, স্বাস্থ্যসেবা সামগ্রী, হোম ডেকোরেশন থেকে শুরু করে ব্যক্তিগত ব্যবহারের নানা পণ্য বিশাল ডিসকাউন্টে কেনা যাবে। বিশেষ ডেলিভারি সুবিধা হিসেবে ২৭ ও ৩০ সেপ্টেম্বর সারাদিন জুড়ে ৯৯৯ টাকা বা তার বেশি অর্ডারে ডেলিভারি চার্জ মাত্র ১ টাকা। নিত্যপ্রয়োজনীয় পণ্য ছাড়াও দেশি-বিদেশি নতুন ও জনপ্রিয় বই পাওয়া যাবে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়ে। 

রকমারি অ্যাপ ব্যবহার করে ‘APPUSER’ প্রোমোকোড দিয়ে অতিরিক্ত আরো ৩ শতাংশ ছাড় পাওয়া যাবে ইসলামী বইয়ে। ৭৯৯ টাকার অর্ডারে ‘SIRATMELA’ প্রোমোকোড ব্যবহার করলে ফ্রি শিপিং উপভোগ করা যাবে। ২৭ সেপ্টেম্বর সারাদিন ৯৯৯ টাকার বেশি অর্ডারে ডেলিভারি খরচ হবে মাত্র ১ টাকা।

বছরের সেরা এই অফার সম্পর্কে রকমারি ডটকমের চেয়ারম্যান মাহমুদুল হাসান সোহাগ বলেন, এমন এক বিশাল ক্যাম্পেইন আয়োজন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমাদের লক্ষ্য হলো গ্রাহকদের সাশ্রয়ী মূল্যে প্রয়োজনীয় পণ্য সরবরাহ করা এবং এই বিশেষ ডিসকাউন্ট অফার তাদের সেরা পণ্যগুলো আরো সহজলভ্য করে তুলবে।

তিনি আরো বলেন, আমরা বিশ্বাস করি, ক্রেতারা যেমন পণ্যের বৈচিত্র্য পাবেন, তেমনি এই অফারের মাধ্যমে আরো বেশি অর্থ সাশ্রয় করতে পারবেন। বিশেষ করে ২৭ ও ৩০ সেপ্টেম্বরের ১ টাকার ডেলিভারি অফারটি গ্রাহকদের জন্য আরো বেশি আকর্ষণীয় হবে।

মেসেঞ্জার/সজিব

×
Nagad