ঢাকা,  বৃহস্পতিবার
২৭ জুন ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* সিলেট থেকে চট্টগ্রামগামী ট্রেনে তরুণীকে ধর্ষণ, গ্রেপ্তার ৩ * আফগানিস্তানের বিপক্ষে সিরিজ স্থগিত করলো বাংলাদেশ * ‘ন্যায়কুঞ্জ’ বিচার প্রার্থীদের কষ্ট লাঘব ও মামলার গতি ত্বরান্বিত করবে : প্রধান বিচারপতি * বগুড়ায় সেল থেকে কয়েদি পালানোর ঘটনায় মামলা * এনআইডি জালিয়াতিতে জড়িতদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করবো : ইসি সচিব * পানিবণ্টন ইস্যু নিয়ে মুখোমুখি কেন্দ্র ও পশ্চিমবঙ্গ সরকার * বুড়িগঙ্গায় ট্রলারে আগুনে একজনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ৩ * কুমিল্লায় হত্যা মামলায় ৬ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন * ধর্ষণ মামলায় জামিন পেলেন মামুনুল হক * খাগড়াছড়ি থেকে এমপি আনার হত্যা মামলার ২ আসামি গ্রেপ্তার * রাশিয়া, চীন ও ভারত থেকে সমরাস্ত্র কেনা হচ্ছে : প্রধানমন্ত্রী

ছাত্রলীগের আয়োজনে পবিপ্রবিতে ঈদ উদযাপন

পবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫৯, ১৮ জুন ২০২৪

ছাত্রলীগের আয়োজনে পবিপ্রবিতে ঈদ উদযাপন

ছবি : ডেইলি মেসেঞ্জার

পটুয়াখালী বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবিছাত্রলীগের সার্বিক সহযোগিতায় পবিপ্রবিতে  ঈদ-উল আযহা উদযাপন করা হয়েছে।

সোমবার (১৭ জুন) মুসলমানদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদ-উল আযহা। এই ঈদ-উল আযহার ছুটিতে বিশ্ববিদ্যালয়ের জরুরি বিভাগ নিরাপত্তায় কর্মরত যারা ঈদের ছুটিতে বাড়ি না গিয়ে বিশ্ববিদ্যালয়ে অবস্থান করেছেন তাদের নিয়ে ঈদ আনন্দ উদযাপনে আয়োজন। আয়োজনে উপস্থিত ছিলেন পবিপ্রবি ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগরসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী।

বিশ্ববিদ্যালয়ে অবস্থানরত কর্মচারীরা বলেন, ঈদে ছুটি না থাকায় বাড়ি যাওয়া হয় না। আর আমারা বিভিন্ন এলাকার  মানুষ তাই এইখানে বাইরের কারো কাছে চাইতে পারি না। ছাত্রলীগের এই আয়োজনে সত্যিই আমরা ঈদের আনন্দ পাচ্ছি।

নিরাপত্তা শাখার প্রধান মোহাম্মদ মুকিত মিয়া বলেন, "ছাত্রলীগের এমন আয়োজন আমি আগে কখনও দেখি নাই। ভালো লাগছে ঈদের ছুটিতে আমরা বাড়িতে যেতে পারি না, ওরা আমাদের বাসায় বাসায় কোরবানির মাংস পৌছে দিচ্ছে। এতে আমরা আনন্দিত গর্বিত।

এই আয়োজনে সার্বিক সহযোগিতায় থাকা পবিপ্রবি ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগর বলেন, “পটুয়াখালী বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মীর সার্বিক সহযোগিতায় ঈদের সময়ও বিশ্ববিদ্যালয়ে অবস্থানরত নিরাপত্তা কর্মীবিভিন্ন জরুরি শাখায়  কর্মচারীবৃন্দ যারা ঈদের ছুটিতে বাড়িতে না গিয়ে  ক্যাম্পাসকে নিরাপদ রেখেছেন তাদের সকলকে সাথে নিয়ে ঈদ আনন্দ ভাগাভাগি করার প্রত্যয়ে কোরবানির আয়োজন।"

মেসেঞ্জার/তুহিন/মুমু

Advertisement