ঢাকা,  মঙ্গলবার
০২ জুলাই ২০২৪

The Daily Messenger

নর্দান ইউনিভার্সিটিতে সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

নর্দান ইউনিভার্সিটি প্রতিনিধি

প্রকাশিত: ২১:১৪, ২৯ জুন ২০২৪

আপডেট: ২১:১৭, ২৯ জুন ২০২৪

নর্দান ইউনিভার্সিটিতে সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

ছবি : মেসেঞ্জার

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা (এনইউবিটিকে) ইন্টার ডিপার্টমেন্ট কালচারাল কম্পিটিশনের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ। 

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা শিববাড়িস্থ বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাসে শনিবার (২৯ জুন) সকাল ১১ থেকে বেলা ১ টা পর্যন্ত পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

আটটি বিভাগ থেকে সাংস্কৃতিক প্রতিযোগিতা মোট ছয়টি ক্যাটাগরিতে একক নৃত্য, দলীয় নৃত্য, একক গান, কবিতা, বিজয়ীদের মধ্যে ক্রেস এবং সার্টিফিকেট প্রদান করা হয়।

গত ১১ ও ১২ মে আন্ত বিভাগীয় সাংস্কৃতিক প্রতিযোগিতা দুই পর্বে অনুষ্ঠিত হয় । প্রথম দিন বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাসে, একক গান, কবিতা আবৃত্তি প্রতিযোগিতা হয়। দ্বিতীয় দিন বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে, একক গান, দলীয় নৃত্য ও একক নৃত্য পরিবেশন হয়।

সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- এনইউবিটি খুলনার উপ- উপাচার্য প্রফেসর এটিএম জহির উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনইউবিটি খুলনার রেজিস্ট্রার ড. মো. শাহ আলম।

আরোও উপস্থিত ছিলেন- কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন আশিক উদ্দিন মোহাম্মদ মারুফ, ব্যবসায়ী অনুষদের ডিন প্রফেসর জালাল উদ্দিন, ইইই বিভাগীয় প্রধান মো. সোহেল রানা সহ উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।

মেসেঞ্জার/রাসেল/আপেল