ঢাকা,  শনিবার
০৬ জুলাই ২০২৪

The Daily Messenger

সিনেট সদস্য মনোনীত হওয়ায় অধ্যক্ষ শফিককে ভিসি’র অভিনন্দন

ময়মনসিংহ ব্যুরো

প্রকাশিত: ১৯:১৭, ৩০ জুন ২০২৪

আপডেট: ২০:৩৮, ৩০ জুন ২০২৪

সিনেট সদস্য মনোনীত হওয়ায় অধ্যক্ষ শফিককে ভিসি’র অভিনন্দন

অধ্যক্ষ আহমেদ শফিক ছবি : মেসেঞ্জার

ময়মনসিংহের ঐতিহ্যবাহী নাসিরাবাদ কলেজের স্বনামধন্য অধ্যক্ষ আহমেদ শফিককে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয় আইন ১৯৯২-এর প্রথম সংবিধির ২০(১) (ঝ) ধারা অনুযায়ী সিন্ডিকেট ২ বছর মেয়াদে সিনেটের সদস্য মনোনীত করে। 

সিনেট সদস্য মনোনীত হওয়ায় নাসিরাবাদ কলেজের অধ্যক্ষ আহমেদ শফিককে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে  জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. মশিউর রহমান লিখিত বিবৃতি জানান, আপনার (অধ্যক্ষ আহমেদ শফিক)  প্রাজ্ঞ পরামর্শ ও সহযোগিতায় জাতীয় বিশ্ববিদ্যালয় উত্তরোত্তর উন্নতি ও সমৃদ্ধির দিকে এগিয়ে যাবে। উপাচার্য তার সুস্বাস্থ্য ও সর্বাঙ্গীন কল্যাণ কামনা করেন।

ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের সংগঠক বিশিষ্ট সমাজসেবী আহমেদ সালেক সাহেবের সুযোগ্যপুত্র নাসিরাবাদ কলেজের অধ্যক্ষ আহমেদ শফিক কলেজের দায়িত্ব নেয়ার তোর থেকে অত্যন্ত দক্ষতা সততার সাথে কর্মকাণ্ড পরিচালনা মাধ্যমে প্রতিষ্ঠানটির ব্যাপক উন্নয়ন অগ্রগতি সাধিতে হয়েছে। 

আহমেদ শফিক বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে জড়িত রয়েছেন। তন্মধ্যে সদস্য, বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তিকরণ কমিটি, ময়মনসিংহ অঞ্চল, ময়মনসিংহ বিভাগ। এছাড়াও স্বাধীনতা শিক্ষক পরিষদ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি, বঙ্গবন্ধু পরিষদ, মহানগর শাখার সহ-সভাপতি, বঙ্গবন্ধু সাহিত্য চর্চা কেন্দ্র ময়মনসিংহের সাধারণ সম্পাদক,  আমরা রাসেল ময়মনসিংহের সাধারণ সম্পাদক,

বাংলাদেশ আওয়ামী লীগ, ময়মনসিংহ মহানগরের ৫ নং ওয়ার্ড শাখার সদস্য, শব্দ আবৃত্তি চর্চা কেন্দ্র ময়মনসিংহ, সাবেক সদস্য, আবৃত্তি নিকেতন এবং আলোকধারা ময়মনসিংহের সাবেক সদস্য।

মেসেঞ্জার/নজরুল/শাহেদ