ঢাকা,  শনিবার
০৫ অক্টোবর ২০২৪

The Daily Messenger

জাতীয় বক্তৃতা প্রতিযোগিতায় প্রথম মো. আবু জুবায়ের

পবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৫২, ৬ জুলাই ২০২৪

জাতীয় বক্তৃতা প্রতিযোগিতায় প্রথম মো. আবু জুবায়ের

ছবি : মেসেঞ্জার

জাতীয় বক্তৃতা প্রতিযোগিতা ২০২৪-এর ফলাফল ঘোষণা করা হয়েছে। এই প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেছেন মো. আবু জুবায়ের। পুরস্কার হিসেবে তিনি পাচ্ছেন ১৫ হাজার টাকা, ক্রেস্ট সনদপত্র। দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার এই তরুণ সমাজকর্মী ইনফ্লুয়েন্সার তার অসাধারণ বক্তৃতার জন্য প্রথম স্থান অর্জন করেছেন।

জুবায়ের প্রতিযোগিতার ফলাফল প্রকাশের পর তার অনুভূতি ব্যক্ত করে বলেন, "দীর্ঘ মাস রেজাল্টের জন্য অপেক্ষায় ছিলাম, অবশেষে আলহামদুলিল্লাহ প্রথম হলাম। নিজের মধ্যে একটা কনফিডেন্স ছিলো যে, আমি একটা পজিশন অর্জন করবো কিন্তু সেটা যে সারাদেশে প্রথম হবে কল্পনা করিনি। আল্লাহর কাছে লাখো কোটি শুকরিয়া।"

মো. আবু জুবায়ের দিনাজপুরের বীরগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ২০২১ সালে মাধ্যমিক এবং পার্বতীপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে ২০২৩ সালে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেছেন। বর্তমানে তিনি বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতি নিচ্ছেন।

তার এই সাফল্য তার কঠোর পরিশ্রম অদম্য ইচ্ছাশক্তির ফলাফল। জাতীয় পর্যায়ে এই সম্মান অর্জন করে তিনি তার সমাজ দেশের জন্য গৌরব বয়ে এনেছেন। তার এই অর্জন দেশের যুব সমাজকে অনুপ্রাণিত করবে এবং তাদের মধ্যে নতুন উদ্যম সৃষ্টি করবে।

মেসেঞ্জার/তুহিন/মুমু

×
Nagad