ঢাকা,  মঙ্গলবার
১৭ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

রাবিতে রেজিস্ট্রার, ছাত্র উপদেষ্টা ও জনসংযোগ দপ্তরে প্রশাসক নিয়োগ

স্টাফ রিপোর্টার, রাজশাহী

প্রকাশিত: ১৯:২৬, ৬ সেপ্টেম্বর ২০২৪

রাবিতে রেজিস্ট্রার, ছাত্র উপদেষ্টা ও জনসংযোগ দপ্তরে প্রশাসক নিয়োগ

ছবি : মেসেঞ্জার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের দায়িত্ব পেয়েছেন অতিরিক্ত রেজিস্ট্রার ড. সা’দ আহমেদ। শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের অফিসার ইউনিটের উপ-রেজিস্ট্রার সেলিনা খান স্বাক্ষরিত অফিস আদেশে অতিরিক্ত রেজিস্ট্রার ড. শেখ সা’দ আহমেদকে বিশ্ববিদ্যালয়ের স্বার্থে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ভারপ্রাপ্ত রেজিস্ট্রার নিয়োগের তথ্য জানানো হয়েছে।

অন্যদিকে শুক্রবার (৬ সেপ্টেম্বর) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. সা’দ আহমেদ স্বাক্ষরিত পৃথক অফিস আদেশে পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত ফোকলোর বিভাগের সহযোগী অধ্যাপক ড. আমিরুল ইসলাম কনককে ছাত্র উপদেষ্টা এবং সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. আখতার হোসেন মজুমদারকে জনসংযোগ দপ্তরের প্রশাসক নিয়োগের তথ্য জানানো হয়েছে।

শিক্ষকতার অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য তারা প্রতিমাসে পাঁচ হাজার টাকা হারে সম্মানী পাবেন। এদিকে শুক্রবার দুপুরে নবনিযুক্ত ছাত্র উপদেষ্টা ড. আমিরুল ইসলাম কনক ও জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক ড. আখতার হোসেন মজুমদার দায়িত্বভার গ্রহণ করেছেন।

নতুন ছাত্র উপদেষ্টা আমিরুল ইসলাম এই বিশ্ববিদ্যালয়ের ফোকলোর বিভাগ থেকে ২০০২ সালে স্নাতক ও ২০০৩ সালে স্নাতকোত্তর, ২০১২ সালে পিএইচডি ডিগ্রি অর্জন করেন। ২০১৪ সালে তিনি নিজ বিভাগে প্রভাষক পদে যোগদান করেন। তিনি মুক্তিযুদ্ধের চেতনা ও বাঙালী জাতীয়তাবাদে বিশ্বাসী (হলুদ দল) শিক্ষক গ্রুপের সদস্য বলে জানা গেছে।

জনসংযোগ দপ্তরের নতুন প্রশাসক আখতার হোসেন মজুমদার কুমিল্লা শিক্ষাবোর্ড থেকে ১৯৮৮ সালে এসএসসি, ১৯৯০ সালে এইচএসসি এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ১৯৯৩ সালে স্নাতক (সম্মান) ও ১৯৯৪ সালে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন শেষে ২০০৬ সালে রাবির সমাজকর্ম বিভাগে প্রভাষক পদে যোগদান করেন।

এরপর ২০১৪ সালে তিনি রাবি থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেন। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদ ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক গ্রুপের (সাদা দল) সদস্য বলে জানা গেছে।

মেসেঞ্জার/আনিসুজ্জামান/তারেক

×
Nagad