ঢাকা,  মঙ্গলবার
১৭ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

রাবির প্রশাসনে নতুন পরীক্ষা নিয়ন্ত্রক ও প্রক্টর নিয়োগ

স্টাফ রিপোর্টার, রাজশাহী

প্রকাশিত: ২১:০৬, ৭ সেপ্টেম্বর ২০২৪

রাবির প্রশাসনে নতুন পরীক্ষা নিয়ন্ত্রক ও প্রক্টর নিয়োগ

ছবি : মেসেঞ্জার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পরীক্ষা নিয়ন্ত্রক পদে ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক হাসনাত কবীর এবং প্রক্টর পদে রসায়ন বিভাগের অধ্যাপক মাহবুবর রহমানকে নিয়োগ দেওয়া হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) পূর্বাহ্নে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. সালেহ হাসান নকীব তাদের এই নিয়োগ দেন। এদিকে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এই নিয়োগের আদেশ জারির পর নতুন পরীক্ষা নিয়ন্ত্রক ও প্রক্টর পূর্বাহ্নে নিজ নিজ দায়িত্বে যোগদান করেছেন। এসময় পরীক্ষা নিয়ন্ত্রক ও প্রক্টর দায়িত্ব পালনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।

অন্যদিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) চারটি হলে নতুন প্রাধ্যক্ষ নিয়োগ দিয়েছেন উপাচার্য অধ্যাপক মো. সালেহ হাসান নকীব। শনিবার (৭ সেপ্টেম্বর) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার সেখ সা’দ আহমেদ তাদের নিয়োগের আদেশ জারি করেন।

নতুন প্রাক্ষ্যগণ হলেন যথাক্রমে, মতিহার হলে পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক মো. ছামিউল ইসলাম সরকার, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ জামিরুল ইসলাম, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হলে ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের অধ্যাপক ড. লাভলী নাহার ও শহীদ হবিবুর রহমান হলে ফার্মেসী বিভাগের অধ্যাপক ড. মো. বায়তুল মোকাদ্দেছুর রহমান।

শনিবার নবনিযুক্ত প্রাধ্যক্ষগণ নিজ নিজ দায়িত্বে যোগ দিয়েছেন। উল্লেখ করা যায়, সম্প্রতি পদত্যাগের কারণে পদগুলো শূন্য হয়।

মেসেঞ্জার/আনিসুজ্জামান/তারেক

×
Nagad