ঢাকা,  শনিবার
২৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

নাহিদ-সানজিদার নেতৃত্বে তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাব

তিতুমীর কলেজ প্রতিনিধি 

প্রকাশিত: ১২:৩৬, ২৭ সেপ্টেম্বর ২০২৪

নাহিদ-সানজিদার নেতৃত্বে তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাব

ছবি : মেসেঞ্জার

তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাবের (টিসিপিসি) ২০২৪/২৫ সালের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

নবগঠিত কমিটির সভাপতি হিসেবে বাংলা বিভাগের নাহিদ মাজহার ও ভূগোল ও পরিবেশ বিভাগের শিক্ষার্থী সানজিদা ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি: তানভীর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক: মোঃ তাওহিদ ইরাম, সাংগঠনিক সম্পাদক: বিজয় কৃষ্ণ পাল, যুগ্ম সাংগঠনিক সম্পাদক: মাহিন শাওন।

এছাড়াও দপ্তর সম্পাদক পদে আবির আদর, যুগ্ন দপ্তর সম্পাদক: কাউসার হোসেন, প্রচার সম্পাদক: আরিফুল ইসলাম, যুগ্ম প্রচার সম্পাদক: রাইমা সরকার রিমি, কর্মশালা ও প্রদর্শনী বিষয়ক সম্পাদক: দীপ্ত হাসান, অর্থ সম্পাদক: আবু তাহের রিদওয়ান, তথ্য প্রযুক্তি সম্পাদক: মোহাম্মদ তাহসিন, যুগ্ম তথ্য প্রযুক্তি সম্পাদক: সাজ্জাদুল ইসলাম সাজিদ, ক্লাব ডেভেলপমেন্ট ম্যানেজার: শাওন কুন্ডু জিতু ও শাওন জামান, ইভেন্ট সেক্রেটারি: সুমাইয়া ইসলাম ইভা ও আশরাফুজ্জামান আনন্দ। 

ক্লবের নবগঠিত কমিটির সভাপতি নাহিদ মাজহার বলেন, আমাকে প্রেসিডেন্ট নির্বাচন করার জন্য তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাবকে ধন্যবাদ। ফটোগ্রাফি ক্লাব অত্যন্ত সুনামের সাথে বিগত কমিটি পার করেছে। আমি চাইব ভালো কাজের মাধ্যমে আমাদের এই সুনাম আরও ছড়িয়ে যাক। ফটোগ্রাফি ক্লাবে নিয়মিতভাবে যে কাজ গুলো হয়ে থাকে, ফটো ওয়াক, ফটো ডিসকাশন ও ওয়ার্কশপ এগুলো আমরা করব। এর মাধ্যমে নতুনরা ফটোগ্রাফি শিখতে পারবে, আমাদের ক্যাম্পাসকে ক্যাম্পাসের বাইরে রিপ্রেজেন্ট করতে পারবে। আমি আশা করছি, আমিসহ যারা এবার ক্লাবের দায়িত্বে এসেছি সবাই ফটোগ্রাফি ক্লাবকে ভালো কিছু দিতে পারব এবং আরও এগিয়ে নিয়ে যেতে পারব।

সাধারণ সম্পাদক সানজিদা ইসলাম বলেন, "আলোকচিত্রী হতে আগ্রহী অনেকেই আছেন আমাদের তিতুমীর কলেজ ক্যাম্পাসে, আমরা তাদের নিয়েই কাজ করতে চাই। যারা নিজেকে একজন দক্ষ আলোকচিত্রী হিসেবে তুলে ধর‍তে পারেন।"

উল্লেখ্য, ফটোগ্রাফির মাধ্যমে কলেজের নাম দেশের চারিদিকে ছড়িয়ে দেয়া এবং তিতুমীর কলেজ শিক্ষার্থীদের মধ্যে ফটোগ্রাফীয় সম্ভাবনাগুলো বের করা ও সেগুলোর উন্নয়ন করার উদ্দেশ্যে ‘আলোকরশ্মিতে এক ঝাঁক তিতুমীর’ স্লোগানকে সামনে নিয়ে যাত্রা করেছিল তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাব (টিসিপিসি)।

মেসেঞ্জার/হাসান/আজিজ

×
Nagad