ঢাকা,  শনিবার
০৫ অক্টোবর ২০২৪

The Daily Messenger

জবিস্থ মাগুরা জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে রাফি ও শাহিন

জবি প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩১, ৫ অক্টোবর ২০২৪

জবিস্থ মাগুরা জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে রাফি ও শাহিন

ছবি : মেসেঞ্জার

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মাগুরা জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন ইসলামি স্টাডিজ বিভাগের ১৫ তম ব্যাচের শিক্ষার্থী রাফি ইশতিয়াক এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন ইতিহাস বিভাগের ১৬ তম ব্যাচের শিক্ষার্থী শাহিন মিয়া।

শনিবার (৫ অক্টোবর) জবিস্থ মাগুরা জেলা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টামন্ডলী (মো. শারফুল আলম তানিন ও মুনিরা আক্তার যুথী) আগামী ১ বছরের জন্য ২৪ সদস্যদের এই কমিটির অনুমোদন করেন।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন, হাসিব শিকদার, ওয়াজেদ আহমেদ মন, ফজলে রাব্বি, নয়ন হাসান, আশিকুর রহমান, অন্তর শাহা, নাজমুল সানিশ, কাজী রিয়াজুল ইসলাম ও হাবিবুল্লাহ। যুগ্ম সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন ইয়ামিন মিয়া ও সবুজ শেখ।

সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মো. ইয়াসিন,বন্যা বিশ্বাস, কাজী ওহেদুজ্জামান বাদল ও শামিম শেখ, দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন হাসিবুল ইসলাম প্রিন্স ও উপ-দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন প্রিয়াঙ্কা বিশ্বাস, এনায়েত করিম অনিক ও আনিকা তাহসিন, প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন ইমন রহমান শিশির এবং উপ-প্রচার সম্পাদক হিসেবে রিয়াজ হোসেন ও অর্থ বিষয়ক সম্পাদক হিসেবে আকিদুল ইসলাম আদনান দায়িত্ব পেয়েছেন। এর আগে, উপদেষ্টামণ্ডলীর ও সাধারণ শিক্ষার্থীদের সিদ্ধান্ত অনুযায়ী পূর্বের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটির সভাপতি রাফি ইশতিয়াক বলেন, "মাগুরা থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করতে আসা শিক্ষার্থীদের কল্যাণে আমাদের এই সংগঠন। সকলের কল্যাণে আমরা সবাই সম্মিলিতভাবে একে অপরের যে কোনো সুযোগ সুবিধায় পাশে থাকার চেষ্টা করব ইনশাআল্লাহ"।

কমিটির সাধারণ সম্পাদক মো. শাহিন মিয়া বলেন, "শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যা সমাধান, সর্বাত্মক সহযোগিতাসহ, দেশ ও জাতি গঠনে ভূমিকা রাখবে বলে আমি আশাবাদী। এই সংগঠন ভ্রাতৃত্বের বন্ধন অটুট রাখবে।"

মেসেঞ্জার/ইমরান/তারেক

×
Nagad