ঢাকা,  বুধবার
০৯ অক্টোবর ২০২৪

The Daily Messenger

জবির মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ইমরানুল হক

জবি প্রতিনিধি 

প্রকাশিত: ১৬:২৬, ৮ অক্টোবর ২০২৪

জবির মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ইমরানুল হক

ছবি : মেসেঞ্জার

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের(জবি) মার্কেটিং বিভাগের চেয়ারম্যান হিসাবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ড. ইমরানুল হক। আগামী তিন বছরের জন্য তিনি এই পদে দায়িত্ব পালন করবেন। মঙ্গলবার (৮ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. শেখ গিয়াস উদ্দিন স্বাক্ষরিত এক অফিস আদেশে এই তথ্য জানানো হয়।

অফিস আদেশে বলা হয়, মার্কেটিং বিভাগের চেয়ারম্যান হিসেবে অতিরিক্ত দায়িত্বে নিয়োজিত ডীন, বিজনেস স্টাডিজ অনুষদ চেয়ারম্যানের দায়িত্ব থেকে ড. মো. মঞ্জুর মোর্শেদ ভুঁইয়া অব্যাহতি নেয়ায় তাঁর স্থলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন, ২০০৫-এর ২৪ (২) ধারা অনুযায়ী একই বিভাগের পরবর্তী জ্যেষ্ঠ অধ্যাপক ড. ইমরানুল হক কে পরবর্তী ৩ (তিন) বছরের জন্য মার্কেটিং বিভাগের চেয়ারম্যান হিসেবে নিযুক্ত করা হলো।

মার্কেটিং বিভাগের নতুন চেয়ারম্যান ড. ইমরানুল হক বলেন, আমি জগ্ননাথ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রতিষ্ঠাতা সদস্য। বিভাগটি প্রতিষ্ঠা হওয়ার পরে আমার লক্ষ্য ছিল শুধু বাংলাদেশের ভিতরে নয়, সারা বিশ্বের টপ র‍্যাংক বিশ্ববিদ্যালয়ের মতো করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগকে প্রতিষ্ঠিত করা। যেহেতু দায়িত্ব পেয়েছি,আমাদের এই লক্ষ্য অর্জনের জন্য সর্বোচ্চ চেষ্টা করে যাব।

উল্লেখ্য অধ্যাপক ড. ইমরানুল হক ডেনমার্কের অ্যালবার্গ বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক ব্যবসা ব্যবস্থাপনায় পিএইচডি করেছেন। এর আগে, তিনি ডেনমার্কের অ্যালবার্গ বিশ্ববিদ্যালয় থেকে উদ্ভাবন এবং উদ্যোক্তা বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করেন। তিনি একজন শিক্ষাবিদ ও গবেষক এবং তার বিভিন্ন গবেষণা প্রবন্ধ জাতীয় ও আন্তর্জাতিক জার্নালে প্রকাশিত হয়েছে।

মেসেঞ্জার/ইমরান/তারেক