ঢাকা,  বুধবার
০৯ অক্টোবর ২০২৪

The Daily Messenger

পবিপ্রবি সৃজনী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের সাথে উপাচার্যের মতবিনিময়

পবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৪১, ৮ অক্টোবর ২০২৪

পবিপ্রবি সৃজনী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের সাথে উপাচার্যের মতবিনিময়

ছবি : মেসেঞ্জার

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) অধিভুক্ত সৃজনীবিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী-শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে নবনিযুক্ত ভাইস-চ্যান্সেলর বিশিষ্ট শিক্ষাবিদ ও গবেষক প্রফেসর ড. কাজী রফিকুল ইসলাম এক মতবিনিময় সভা করেন।  

মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুর ১টায় সৃজনী বিদ্যানিকেতন হলরুমে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী রফিকুল ইসলাম। এসময় আরও উপস্থিত ছিলেন, প্রফেসর মোহাম্মদ জামাল হোসেন, সৃজনী বিদ্যানিকেতনের অধ্যক্ষ প্রফেসর ড. মো. আসাদুজ্জামান, ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. মো. জিল্লুর রহমান, রেজিস্ট্রার প্রফেসর ড. এস এম হেমায়েত জাহান, ছাত্র বিষয়ক উপ-উপদেষ্টা ড. এবিএম সাইফুল ইসলাম প্রমুখ। সভায় স্কুল অ্যান্ড কলেজের সকল শিক্ষার্থী-শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথির বক্তৃতায় নবনিযুক্ত ভাইস-চ্যান্সেলর সৃজনীবিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, শিক্ষার কয়েকটি স্তরের মধ্যে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায় একটি গুরুত্বপূর্ণ স্তর।

এই অঞ্চলে শিক্ষার ব্যাপক প্রসার ঘটাতে আলোর দিশারি হয়ে সৃজনী বিদ্যানিকেতনকে আগের চেয়েও আরও সুন্দর প্রতিষ্ঠান হিসেবে নিজেদের আত্মপ্রকাশ করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। প্রতিষ্ঠানটির মানোন্নয়নে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন। 

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, আদর্শ শিক্ষার জন্য প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকই হলো প্রথম ধাপ। তাই এই সময়টাকে অধিক গুরুত্ব দিয়ে শিক্ষাজীবন চালিয়ে যেতে হবে। তাহলেই প্রকৃত মানুষ হিসেবে গড়ে ওঠা সম্ভব হবে।

মেসেঞ্জার/তুহিন/তারেক