ঢাকা,  মঙ্গলবার
২২ অক্টোবর ২০২৪

The Daily Messenger

ভিক্টর ক্লাসিকের পর আজমেরী গ্লোরীতে হেনস্তার শিকার জবি শিক্ষার্থী

জবি প্রতিনিধি 

প্রকাশিত: ১৮:১৭, ২১ অক্টোবর ২০২৪

ভিক্টর ক্লাসিকের পর আজমেরী গ্লোরীতে হেনস্তার শিকার জবি শিক্ষার্থী

ছবি : সংগৃহীত

ভিক্টর ক্লাসিকের পর আজমেরী গ্লোরীতে হেনস্তার শিকার জবি শিক্ষার্থী। ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী রাফিউল আহসান এ হেনস্তার শিকার হয়।

সোমবার (২১ অক্টোবর) সদরঘাট থেকে আজমেরী গ্লোরিতে টঙ্গী যাওয়ার পথে এ হেনস্তার শিকার হয়। ঠিক কয়েকদিন আগে ভিক্টর ক্লাসিকে এক জবি শিক্ষার্থী হেনস্তা শিকার হয়। এ ঘটনার প্রেক্ষিতে ভিক্টর ক্লাসিকের ১২টি গাড়ি আটক করে রাখা হয়।

ভুক্তভোগী রাফিউল আহসান বলেন, আমি সকাল ১১:৩০ এ ক্লাস শেষে টঙ্গীর উদ্দেশ্যে আজমেরী গ্লোরি বাসে উঠি। কিছুদূর যাওয়ার পর হেল্পার আমার থেকে ভাড়া চাইলে। আমি জানতে চাই ভাড়া কত। সে আমাকে জানায় ৭০ টাকা। আমি ৫০ টাকা দিয়ে বললাম। আমি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট হাফ ভাড়া রাখেন।

সে বললো আইডি কার্ড আছে কি না। আমি কার্ড দেখালে সে বলে আপনি রানিং স্টুডেন্ট না। আমি বুঝাতে চেষ্টা করলে উল্টো আমার সাথে তর্কাতর্কি করে। আমি ৫০ টাকা দেয়ার পর আরও ২০ টাকা চাচ্ছে। বারবার বলার পরও আমার উপর চড়াও হয়ে আইডি কার্ডটি আমার দিকে ছুড়ে মারে।

এ বিষয়ে প্রক্টর অধ্যাপক ড. তাজাম্মুল হক বলেন, আমার সুনির্দিষ্ট তথ্য পেলে তাদের বিচারের আওতায় নিয়ে আসবো। ইতিমধ্যে তাদেরকে আমরা অনেক নির্দেশনা দিয়েছি। আমরা তাদেরকে নিয়ে আবার বসবো যাতে শিক্ষার্থীদের আর হেনস্তার শিকার হতে না হয়।

মেসেঞ্জার/ইমরান/তারেক