ঢাকা,  শনিবার
২৯ জুন ২০২৪

The Daily Messenger

ক্ষমতা পেয়ে তারা আমাকে মনে রাখেনি : অরুণা বিশ্বাস

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ২১:২৫, ২৬ জুন ২০২৪

ক্ষমতা পেয়ে তারা আমাকে মনে রাখেনি : অরুণা বিশ্বাস

ছবি : সংগৃহীত

দুই পর্দার সমান জনপ্রিয় অভিনেত্রী অরুণা বিশ্বাস। প্রায় দুই যুগেরও বেশি সময়ের ক্যারিয়ারে কাজ করেছেন অসংখ্য নাটক, টেলিফিল্ম ও সিনেমায়। 

যদিও গেল কয়েকবছর ধরে পর্দায় কাজের পরিমাণ কমিয়ে দিয়েছেন এই অভিনেত্রী। কখনো দেশে আবার কখনো মার্কিন মুলুকে সময় কাটাচ্ছেন তিনি। এসবের মাঝেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব থাকেন অরুণা।

নিজের বিভিন্ন ভাবনা-চিন্তা অভিজ্ঞতার গল্প ভক্তদের সঙ্গে সেখানেই ভাগ করে নেন অভিনেত্রী। সম্প্রতি ব্যক্তিজীবনের কিছু উপলব্ধির কথা ফেসবুকে প্রকাশ করেছেন এই তারকা। যেখানে অরুণা জানান, জীবনে সাধ্যমতো যাদের পাশে দাঁড়িয়েছিলেন তারাই ক্ষমতা পেয়ে সব ভুলে গেছেন। 

বুধবার (২৬ জুন) দুপুরে ফেসবুকে অরুণা বিশ্বাস লিখেছেন, ‘আমার জীবনের দুঃখ হল আমার কোনো আত্মীয়-স্বজন ক্ষমতার উচ্চতর কোনো জায়গায় নাই।

আর বন্ধু, বান্ধব, পরিচিত যাদের আমি আপন মনে করেছি, সেটা আমি বহুবার তাদের বিপদের সময় আমার সাধ্যমতো পাশে দাঁড়াবার চেষ্টা করেছি কিন্তু তারা যখন কোন ক্ষমতা পেয়েছে আমাকে মনে রাখে নাই।’ অবশ্য তিনি তার পোস্টে কারো নাম উল্লেখ করেন নি।

বাবা ছিলেন অরুণা বিশ্বাসের আদর্শ এবং স্টাইলের প্রতীক। তিনি মারা যাওয়ার পরই শুরু হয়েছে জীবন সংগ্রাম। শিখে গেছেন জীবনের মনে। অরুণা বিশ্বাসের কথায়, ‘বাবা চলে যাওয়ার পর জীবন সংগ্রাম শুরু। জীবন কত প্রকার ও কী কী সব শিখে গেছি। জীবন আসলেই সুন্দর আনন্দময়।’

মেসেঞ্জার/তারেক

Advertisement