ঢাকা,  শনিবার
০৫ অক্টোবর ২০২৪

The Daily Messenger

ক্যানসারে আক্রান্ত হওয়ার পরই কাজ হারালেন হিনা খান

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ২০:২৮, ৫ জুলাই ২০২৪

ক্যানসারে আক্রান্ত হওয়ার পরই কাজ হারালেন হিনা খান

ছবি : মেসেঞ্জার

গত সপ্তাহে জানা গেছে ভারতীয় অভিনেত্রী হিনা খানের ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। ইনস্টাগ্রামে নিজেই নিশ্চিত করেন স্তন ক্যানসারে আক্রান্ত হয়েছেন তিনি। এখন কেমোথেরাপি চলছে অভিনেত্রীর। এর মাঝেই জানা গেল অসুস্থতার কারণেরাপচিক রিতাওয়েব সিরিজ থেকে বাদ পড়েছেন হিনা।

রাপচিক রিতা সিরিজে আইনজীবীর চরিত্রে অভিনয় করার কথা ছিল তাঁর। এর মাঝে স্তন ক্যানসারের খবর সব উলটপালট করে দিল। জানা গেছে, হিনা খানের পরিবর্তে এই চরিত্রে অভিনয় করবেন ক্যারেলা স্টোরিখ্যাত অভিনেত্রী আদা শর্মা। ডিজনি প্লাস হটস্টারের জন্য নির্মিত সিরিজটি পরিচালনা করবেন অভিরূপ ঘোষ।

গত ২৮ জুন সোশ্যাল মিডিয়ায় ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর নিজেই প্রকাশ করেন হিনা। অভিনেত্রী জানান, তিনি তৃতীয় পর্যায়ের স্তন ক্যানসারে আক্রান্ত। ইতিমধ্যেই প্রথম কেমো নিয়েছেন তিনি। কেমো নেওয়ার পরে চুলও কেটে ফেলেছেন হিনা।

ভারতীয় টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ হিনা খান। জনপ্রিয় টিভি সিরিয়াল ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়- অক্ষরা চরিত্রে অভিনয়ের জন্য তিনি ব্যাপক পরিচিতি লাভ করেন। টেলিভিশন সাফল্যের পাশাপাশি হিনা বিগ বস এবং খতরন কে খিলাড়ি মতো রিয়্যালিটি শোতে অংশগ্রহণ করেছেন। অভিনয় করেছেন বলিউড সিনেমাতেও।

 

মেসেঞ্জার/আজিজ

×
Nagad