ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

ক্যাটরিনার প্রেগন্যান্সির খবরে মুখ খুললেন ভিকি

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ০৯:২১, ১৬ জুলাই ২০২৪

ক্যাটরিনার প্রেগন্যান্সির খবরে মুখ খুললেন ভিকি

ছবি : সংগৃহীত

গত কয়েক মাসে বেশ কয়েকবার ক্যাটরিনা কাইফের অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন রটেছে। তবে ক্যাটরিনা একবারও মুখ খোলেননি, ফলে এ বিষয়ে তাঁর আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি। সম্প্রতি অভিনেত্রীর লন্ডন সফরের একটি ছবি ভাইরাল হওয়ার পর থেকেই এই আলোচনার সৃষ্টি হয়। 

এরপর অনন্ত রাধিকার বিয়েতেও একটি লাল শাড়ি পরে এসেছিলেন ক্যাট। সেখানে নাকি তার বেবি বাম্প দেখা গিয়েছে বলে দাবি করেন অনেকেই। যে কারণে নায়িকার মা হওয়ার গুঞ্জন আরও জোরালো হয়। 

বিষয়টি নিয়ে এবার কথা বলেছেন ক্যাটরিনার স্বামী ভিকি কৌশল। বর্তমানে ব্যাড নিউজ ছবির প্রচারে ব্যস্ত এই অভিনেতা। সেখানেই তিনি মুখ খুললেন ক্যাটরিনা কাইফ গর্ভবতী কিনা সেই প্রসঙ্গে। জানালেন আপাতত যা যা রটেছে সবটাই গুজব। 

ব্যাড নিউজ ছবির প্রচারে গিয়ে ভিকিকে সাংবাদিকরা প্রশ্ন করেন, এবারের জন্মদিনের প্ল্যান কী এবং কবে তিনি গুড নিউজ শোনাচ্ছেন? উত্তরে অভিনেতা বলেন, ‘ধন্যবাদ! হ্যাঁ, দিনটা আমার জন্য খুবই বিশেষ। প্ল্যান বলতে আমরা একসঙ্গে সময় কাটাতে চাই। অনেক দিন ধরে প্রমোশন চলছে, ক্যাটরিনা তার কাজের জন্য অনেক ঘুরছে। আর যে গুড নিউজের কথা বললেন সেটা যখন হবে তখনই শেয়ার করব। এখন পর্যন্ত যা কিছু শুনেছেন সবটাই গুজব। এসবের কোনো সত্যতা নেই।’

ব্যাড নিউজ ছবিটি ১৯ জুলাই মুক্তি পাবে। এই ছবিতে মুখ্য ভূমিকায় অ্যামি ভির্ক, ভিকি কৌশল এবং তৃপ্তি দিমরিকে দেখা যাবে। করণ জোহরের ধর্মা প্রোডাকশন হাউজ এটির প্রযোজনা করেছে। নেহা ধুপিয়াকেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।

মেসেঞ্জার/আজিজ

×
Nagad