ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

জোকার ২-এর চোখধাঁধানো ট্রেলারে মুগ্ধ ভক্তরা

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ১৫:৪৬, ২৪ জুলাই ২০২৪

জোকার ২-এর চোখধাঁধানো ট্রেলারে মুগ্ধ ভক্তরা

ছবিঃ সংগৃহীত

পাঁচ বছর আগে ‘জোকার’ ছবিটি দর্শকদের মাঝে তোলপাড় সৃষ্টি করেছিল। সবার প্রিয় ও অভিনব ‘জোকার’ এবার আরও এক ধাপ এগিয়েছে। এই ছবির সিক্যুয়েল ‘জোকার: ফোলি আ ডু’ অর্থাৎ ‘জোকার ২’ আসছে এবং এবার ডবল ধামাকা হবে। 

হার্লে কুইন ও আর্থার ফ্লেকের সঙ্গে যোগ দিয়ে নানা মুহূর্ত ভাইরাল। জানা গিয়েছে, ছবিতে আর্থারের চরিত্রে রয়েছেন মার্কিন অভিনেতা জোয়াকুইন ফিনিক্স এবং হার্লে কুইনের চরিত্রে অভিনয় করছেন বিখ্যাত গায়িকা লেডি গাগা।

এটি জোকার ফোলি এ ডিউক্স সিনেমার দ্বিতীয় ট্রেলার। ২ মিনিট ৫০ সেকেন্ডের ট্রেলারটি ঝড় তুলেছে। যেখানে দেখানো হয়েছে জেলে শাস্তি পাওয়ার পর ‘জোকার’ কারাগারে থাকলেও তার ভক্তরা মরতে প্রস্তুত। এই ভালোবাসার তালিকায় রয়েছে লেডি গাগা, যিনি আর্থার ফ্লেককে সাহায্য করেন এবং তার সঙ্গে অপরাধও করেন।

দু’জনের অসাধারণ অভিনয়ের পাশাপাশি রোম্যান্স করতেও দেখা যাবে ছবিতে। তবে ভক্তেরা বিশ্বাস করেন যে গল্পে একটি টুইস্ট রয়েছে। কারণ, তাদের দু’জনকেই বাইরে থেকে নির্দোষ দেখাতে পারে। কিন্তু, তাদের ভিতরে লুকিয়ে আছে একজন বদমাশ। কে বেশি বখাটে, তা ছবিটি দেখার পরেই জানা যাবে।

‘জোকার ২’-এর ট্রেলারে ভক্ত-অনুরাগীদের কাছ থেকে প্রচুর প্রতিক্রিয়া পেয়েছে। একজন লিখেছেন, ‘এই ট্রেলারটি নিজেই অস্কারের দাবিদার, কী চমৎকার ট্রেলার।’ লেডি গাগা এবং জোয়াকিন ফিনিক্সের প্রশংসা করেছেন।’

কেউবা লিখেছেন, ‘তাদের দু’জনকে একসঙ্গে দুর্দান্ত দেখাচ্ছে। ইউটিউবে প্রকাশিত ট্রেলারে আরেক ভক্ত মন্তব্য করেছেন, 'এই ছবিটি অবিশ্বাস্যরকম ভালো হতে চলেছে। তিনি খুব উজ্জ্বল বড়মাপের অভিনেতা।’

ছবিটি টড ফিলিপস পরিচালিত এবং ৪ অক্টোবর, ২০২৪-এ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে৷ ‘জোকার’ ছবিটির কথা বলতে গেলে, এটি ২০১৯ সালে মুক্তি পেয়েছিল। যা সকলের মন ছুঁয়ে গিয়েছে বলা চলে। শুধু তাই নয়, ছবিটির নতুন দিক উপভোগের জন্য সকলেই অপেক্ষায়।

মেসেঞ্জার/তারেক

×
Nagad