ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

ম্যানেজারের সঙ্গে প্রেম, সংসার ভাঙছে যীশুর

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ১২:৪৯, ২৫ জুলাই ২০২৪

ম্যানেজারের সঙ্গে প্রেম, সংসার ভাঙছে যীশুর

ছবি : সংগৃহীত

পশ্চিমবঙ্গের অভিনেতা যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্তর সংসার ভাঙছে। এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সেনগুপ্ত পদবি ইতিমধ্যেই মুছে ফেলেছেন যিশু-পত্নী। 

কলকাতার গণমাধ্যমের খবর, কয়েকদিন ধরেই যিশু ও নীলাঞ্জনার সম্পর্কের ভাঙন নিয়ে মুখর টলিপাড়া। তবে এই বিষয়ে প্রকাশ্যে যিশু বা নীলাঞ্জনা মুখ খুলতে না চাইলেও, নতুন গুঞ্জন বলছে টলিউডের হ্যান্ডসাম নায়কের প্রেমে পড়েছেন গুজরাটের কন্যা শিনাল সুর্তি। কর্মসূত্রে শিনাল যিশু সেনগুপ্তর ম্যানেজার। প্রায় ৫ বছর ধরে যিশুর সমস্ত কাজ সামলাচ্ছেন তিনিই। এর আগে সুস্মিতা সেন এর ম্যানেজার ছিলেন শিনাল। 

জাতীয় স্তরের অভিনেতা হিসাবে যিশুর উত্থান শিনালের হাত ধরেই। টলিপাড়ায় আগুন গতিতে খবর ছড়িয়েছে মুম্বইয়ে বেশ কয়েকমাস নাকি একসঙ্গে থাকছিলেন যিশু-শিনাল। লিভ ইনের খবর নীলাঞ্জনার কানে আসতে বেশি সময় লাগেনি।

২০০৪ সালে নীলাঞ্জনার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন যিশু সেনগুপ্ত। ধারাবাহিক, টেলিসিরিজের পর্দায় যিশু তখন জনপ্রিয় মুখ। অঞ্জনা ভৌমিকের জেষ্ঠকন্যা নীলাঞ্জনাও তখন অভিনয়জগতে বেশ জনপ্রিয়। তার পর যিশু-নীলাঞ্জনার প্রেমমাখা সুখের সংসার সারা এবং জারা দুই কন্যাসন্তান এল। সন্তান-সংসারই নীলাঞ্জনার ধ্যানজ্ঞান হয়ে ওঠে। এদিকে টলিউড, বলিউডের একের পর এক সিনেমা নিয়ে ব্যস্ত তখন যিশু।

মেসেঞ্জার/আজিজ

×
Nagad