ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

আলিয়ার অ্যাকশনে কুপোকাত ববি দেওল

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ১২:৩৫, ২৭ জুলাই ২০২৪

আলিয়ার অ্যাকশনে কুপোকাত ববি দেওল

ছবি : সংগৃহীত

বলিউডের অন্যতম অভিনেত্রী আলিয়া ভাট। এবার আদিত্য চোপড়ার হাত ধরেই গোয়েন্দা ব্রহ্মাণ্ডে পা রাখছেন তিনি। ছবির নাম ‘আলফা’। এ খবর নতুন নয়। ইতোমধ্যেই ছবির শুটিং শুরু করেছেন এ অভিনেত্রী। 

এদিকে ক্যামেরার সামনেই দুরন্ত অ্যাকশনে মত্ত আলিয়া আর বিপরীতে রয়েছে ববি দেওল। জানা গেছে, সম্প্রতি শুটিং হয়েছে ববি ও আলিয়ার এক অ্যাকশন দৃশ্যের। আর এই শুটিংয়ের ছবি যাতে ফাঁস না হয় সেই কারণেই বিশেষ একশোজন নিরাপত্তারক্ষীর ব্যবস্থা করা হয়েছিল।

কয়েক দিন আগে ইনস্টাগ্রামে মোশন পোস্টার প্রকাশ্যে এনে সিনেমার নাম ঘোষণা করেছিলেন আলিয়া ভাট। নেপথ্যে অভিনেত্রীর কণ্ঠে শোনা যাচ্ছে, ‘গ্রিক অ্যালফাবেটের সব থেকে প্রথম অক্ষর আর আমাদের উদ্দেশ্য একই। ভালো করে দেখলে বুঝবেন, সব শহরেই একটা জঙ্গল রয়েছে, যেখানে আলফা রাজত্ব চলে। সবার আগে, সব থেকে প্রখর, সব থেকে বীর।’

এই ছবিতে হলিউডের ‘হার্ট অফ স্টোন’ সিনেমার মতোই দুরন্ত অ্যাকশন সিকোয়েন্সে দেখা যাবে অভিনেত্রীকে। সিনেমার ঘোষণা শুনেই ভক্ত-অনুরাগীরা বেশ প্রশংসা করেছেন। শাহরুখ-সালমান-হৃতিকদের নিয়ে তৈরি যশরাজের স্পাই ইউনিভার্সে এবার আলিয়া ভাট কতটা বাজিমাত করতে পারেন? এবার সেটাই দেখার।

এর আগে যশরাজের ব্যানারে মহিলা গোয়েন্দা চরিত্রে দেখা গিয়েছে দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফকে। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজিতে আইএসআই এজেন্ট জোয়ার ভূমিকায় নজর কেড়েছেন ক্যাটরিনা। 

অন্যদিকে ‘পাঠান’ ছবিতে শাহরুখের পাশে আইএসআই এজেন্ট রুবিনার চরিত্রে বাজিমাত করেছিলেন দীপিকা। যশরাজের স্পাই ইউনিভার্স-এ সম্প্রতি যোগ দিয়েছেন কিয়ারা আডবানিও। হৃতিক রোশন, জুনিয়র এনটিআর-এর ‘ওয়ার ২’ ছবিতে দেখা যাবে তাকে মহিলা গোয়েন্দার ভূমিকায়। 

মেসেঞ্জার/আজিজ

×
Nagad