ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

সৃজিতের শার্লক হোমসের ফার্স্ট লুক প্রকাশ

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৪:৪২, ২৭ জুলাই ২০২৪

সৃজিতের শার্লক হোমসের ফার্স্ট লুক প্রকাশ

ছবি : সংগৃহীত

টালিউডের পরিচালক সৃজিত মুখার্জি কাজ করছেন বলিউডেও। এবার তার হাত ধরে বলিউডে আসছে শার্লক হোমস! যদিও খবরটি খুব নতুন নয়। 

সম্প্রতি সামাজিক মাধ্যমে কয়েকটি ভিডিও শেয়ার করেন সৃজিত। সেখানে দেখা যায়, কয়েকটি ব্লক বসিয়ে তৈরি করা হয়েছে শার্লক হোমসের ছবি। মাথায় টুপি, সন্দিহান আড় দৃষ্টিতে তাকিয়ে রয়েছে শার্লক হোমস; যেখানে এই কালজয়ী গোয়েন্দার চরিত্রে দেখা গেছে কে কে মেননকে।

সৃজিত এই ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘সব ছবিগুলোকে একসঙ্গে জুড়ে ফেলুন আর আপনি বুঝতে পারবেন, একমাত্র এই মানুষটাই সমস্ত রহস্যের সমাধান করতে পারেন।’ 

বলা যায় সৃজিতের শার্লক হোমসের ফার্স্ট লুক এটাই। ছবিতে মূখ্য চরিত্রে দেখা যাবে এই শার্লক হোমস-রূপী কে কে মেননকেই। এছাড়াও শার্লকের বন্ধু ওয়াটসনের ভূমিকায় থাকছেন রণবীর শোরে। স্যার আর্থার কোনাল ডয়েলের গল্প থেকে অনুপ্রাণিত এই ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে জিও সিনেমাতে।

অধীর আগ্রহে এই ছবির জন্য অপেক্ষায় আছেন বলে অভিনেতার পোস্টে অনেকে মন্তব্য করেছেন। গত বছর থেকেই পরিচালক শ্যুটিং শুরু করেছেন বলে ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে। 

উল্লেখ্য, সম্প্রতি ‘সত্যি বলে সত্যি কিছু নেই’-এর শ্যুটিং শেষ করেছেন সৃজিত। ‘এক রুকা হুয়া ফয়সালা’ নামের একটি নাটক থেকেই তৈরি হয়েছে এই ছবিটির চিত্রনাট্য। ছবিটির প্রযোজনায় রয়েছে এসভিএফ। মুখ্য ভূমিকায় রয়েছেন, কৌশিক গাঙ্গুলি ও পরমব্রত চ্যাটার্জি।

মেসেঞ্জার/আজিজ

×
Nagad